• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:০০ অপরাহ্ন
শিরোনাম
আলীকদমে চেয়ারম্যান প্রার্থীর অশালীন বক্তব্যর প্রতিবাদে বিএনপির সংবাদ সম্মেলন রাত পোহালেই ভোট চেয়ারম্যান পদ নির্ভার হলেও ভাইস চেয়ারম্যান পদে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস নির্বাচনে প্রভাব বিস্তারে রাঙামাটিতে ইউপিডিএফ (প্রসিতের) সশস্ত্র গ্রুপের আগমন প্রাণনাশের হুমকির প্রতিবাদে প্রেস বিবৃতি দিলো বরকলের সন্তোষ চাকমা ফরিদপুর রেলস্টেশনে ঢাকামুখী কমিউটার ট্রেনের গতিরোধ পাহাড়খেকো আওয়ামী লীগ নেতা আহসান উল্লাহ’কে ঠেকাবে কে ? কাপ্তাই সেনা জোনের উদ্যোগে চালু হল ”মানবতার দেওয়াল” কালবৈশাখীর ছোবলে মানিকছড়িতে ঘর-বাড়ি ভেঙে চুরমার বিদ্যুৎ লাইন বির্পযয় রামগড়ে বজ্রপাতে গংজ মার্মার মৃত্যু কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সাব স্টেশনের সুইচ ইয়ার্ডে অগ্নিকান্ড উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু) খাগড়াছড়িতে নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময়

রাঙামাটি শহরে পিসিসিপি পৌর শাখার ইফতার বিতরণ।

প্রতিনিধির নাম / ১৬৪ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩

পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ (পিসিসিপি) রাঙামাটি জেলা শাখার সার্বিক সহযোগিতায় ও জেলা সভাপতি মোঃ হাবীব আজমের দিক নির্দেশনায় দুই শতাধিক অসহায় পথচারী রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করেছে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ রাঙামাটি পৌর শাখা।

সোমবার (১৭ এপ্রিল) বিকেল ৫টা থেকে রাঙামাটি শহরের কলেজ গেইট, বনরূপা, রির্জাভ বাজার ও তবলছড়ি এলাকায় অসহায় রোজাদার ও পথচারীদের হাতে ইফতার তুলে দেন পৌর সভাপতি পারভেজ মোশারফ হোসেন ও সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম রনি।

এসময় উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ (পিসিসিপি) রাঙামাটি জেলা সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, পৌর কমিটির সিঃ সহ-সভাপতি আরফিন হামিদ সাকিব, সহ- সভাপতি রিফাতুল ইসলাম, মোঃ রিয়াজ, সাংগঠনিক সম্পাদক রিয়াজুল ইসলাম বাবু সহ অন্যান্য নেতৃবৃন্দ।

পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ (পিসিসিপি) রাঙামাটিতে শান্তি, সম্প্রীতি বজায় রাখতে ও বৈষম্যমুক্ত সমাজ গড়তে এবং বিভিন্ন রকমের মানবিক কার্যক্রম করে যাচ্ছে, তারই আলোকে আজ রাঙামাটি শহরের বিভিন্ন এলাকায় পথচারীদের মাঝে এই ইফতার বিতরণ কর্মসূচি পালন করা হয়। আগামিতে আরো বিভিন্ন সামাজিক ও মানবিক কার্যক্রম করা হবে বলে জানান ছাত্র পরিষদের নেতৃবৃন্দরা।

রনি/পক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ