• শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
শিরোনাম
উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু) খাগড়াছড়িতে নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় মা‌টিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের বিরু‌দ্ধে মানববন্ধন মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ

ইউএনও’র প্রেস ব্রিফিং মানিকছড়িতে চর্তুথ ধাপে ঘর পাবেন ২২৫ ভূমি ও গৃহহীন পরিবার

নিজস্ব প্রতিবেদক (মানিকছড়ি) খাগড়াছড়ি: / ১১৬ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২০ মার্চ, ২০২৩

দেশব্যাপি ভূমি ও গৃহহীন পরিবারে ভূমি ও গৃহ নির্মাণ প্রকল্পে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় চর্তুথ ধাপে নতুন ঘরে ঠাঁই পাবেন ২২৫ পরিবার। আগামী ২২ মার্চ ভার্চুয়ালী ঘরের চাবি হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

২০ মার্চ দুপুর ১২টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে প্রেস ব্রিফিং ইউএনও রক্তিম চৌধুরী এ তথ্য নিশ্চিত করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা দেশে ভূমি ও গৃহহীন কেউই থাকবেনা। এরই আলোকে তৃতীয় ধাপের ২৫ এবং চর্তুথ ধাপের ২০০ ভূমি ও গৃহহীন পরিবারের জন্য ইতোমধ্যে আশ্রয়ণ প্রকল্পে ঘর নির্মাণ শেষ হয়েছে। ২২ মার্চ সকাল ৯টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালী এসব ঘরের চাবি ও দলীল হস্তান্তর করবেন। এছাড়া এসব হত-দরিদ্র ও গরীব পরিবারের হাতে স্থানীয় ব্যক্তিবর্গ ও প্রশাসনের সহযোগিতায় খাদ্য সামগ্রী (চাল ডাল,আলু, তেল,খেজুর) একটি করে প্যাকেট তুলে দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে। এতে যে কেউ এগিয়ে আসার সুযোগ রাখা হয়েছে।
প্রথম, দ্বিতীয় ও তৃতীয়( আংশিক) ৬৯৭ পরিবারকে আশ্রয়ণে সুবিধা নিশ্চিত করা হয়েছে এবং চলমান রয়েছে আরও ১৩০ টি ঘরের নির্মাণ কাজ।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ