• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা

নৌকায় ভোট দিলেই গ্রাম হবে শহর – কুজেন্দ্র লাল ত্রিপুরা.এমপি

রিপন ওঝা, নিজস্ব প্রতিনিধি:(মহালছড়ি) / ৫৪৮ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩

মহালছড়ি উপজেলায় ২নং মুবাছড়ি ইউনিয়নের ৫নং ওয়ার্ড করল্যাছড়িতে মহাকারুনিক বৌদ্ধ বিহারের ৫০বছর সুবর্ণ জয়ন্তী ও নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন উপলক্ষ্যে আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

আজ ১৯ফেব্রুয়ারি রোজ রবিবার সকাল ১১.৩০ঘটিকায় সুচারু বিকাশ চাকমা সভাপতিত্ব ও উৎপল চাকমা ও নলিনী চাকমা উপস্থাপনায় মহাকারুনিক বৌদ্ধ সুবর্ণ জয়ন্তী ও নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি হিসেবে ভারত প্রত্যাগত উপজাতীয় শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান ও ২৯৮নং সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা(প্রতিমন্ত্রী পদমর্যাদা) উপস্থিত ছিলেন।
তিনি বলেন বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হলে নৌকায় ভোট দিতে হবে। আর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের গড়া প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ ও স্বাধীনতায় বিশ্বাসের প্রতীক নৌকা মার্কায় ভোট দিলে বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আগামীতে প্রতিশ্রুতি অনুযায়ী গ্রামকে শহরে রুপান্তরে অগ্রণী ভূমিকা রাখতে সক্ষম হবেন।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে জেলা পরিষদ সদস্য নীলোৎপল চাকমা, সদস্য আশুতোষ চাকমা, সদস্য খোকনেশ্বর ত্রিপুরা, সদস্য শুভ মঙ্গল চাকমা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা, অ্যাড. সুপাল চাকমা, জেলা সাংবাদিক ইউনিয়ন সভাপতি প্রদীপ চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি রতন কুমার শীল ও সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন, মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল হাসান খান, মুবাছড়ি মৌজার হেডম্যান খ্যাচিং চৌধুরী, মুবাছড়ি ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অংসাথোয়াই মারমা উপস্থিত ছিলেন।

করল্যাছড়ি মহাকারুনিক বৌদ্ধ বিহার ৫০বছর পূর্তি ও নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন অনুষ্ঠানের আলোচনা সভা সম্পন্ন করেই উপস্থিত স্থানীয় জনগণের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ