• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
শিরোনাম
রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী বাঙ্গালহালিয়া পাবনাটিলা প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার মনোন্নয়নে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত লক্ষ্মীছড়িতে পিতার জীবদ্দশায় বেচা সম্পত্তি সন্তানের অস্বীকার! ভোগ-দখলে থাকা ক্রেতারা হতবাক পদর্শনী খামারে মৎস্য চাষীর মাঝে উপকরণ বিতরণ মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল মহিলা কলেজ’ প্রতিষ্ঠার উদ্যোগ রাঙামাটিতে দুইটি বসত ঘর আগুনে পুড়ে ছাই এবার বন্যহাতির আবাসস্থল ধ্বংস করে ইটভাটা ! মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই- বীর বাহাদুর মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

বাঙ্গালহালিয়া বাজারে ফুটপাত দখলমুক্ত করার লক্ষে আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

মিন্টু কান্তি নাথ রাজস্থলী,রাঙ্গামাটি।। / ১২২ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪

নিজস্ব সংবাদদাতাঃ

রাঙামাটির রাজস্থলী উপজেলার তিন নং বাঙ্গালহালিয়া বাজারে অবৈধ ফুটপাত দখল মুক্ত ও বান্দরবান, রাঙামাটি বাস অন্যথায় সড়ানো সিএনজি,মাহিন্দ্রা টমটম নিদিষ্ট স্থানে রাখার ও বাজার সার্বিক পরিস্থিতি নিয়ে এক আলোচনা সভা উপজেলা নির্বাহী অফিসারের কার্যলয়ে ৭ই ফেব্রুয়ারী বুধবার সকাল ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে অনুষ্টিত হয়।

সভায় আলোচনা উঠে আসেন বাঙ্গালহালিয়া বাজার টি সব সময় যানজট ও ফুটপাত দখল থাকে,সে বিষয় নিয়ে গুরুত্বসহকারে পদক্ষেপ নেওয়ার জন্য আলোচনা হয়। অনুষ্ঠানের এক পর্যায়ে নির্বাহী অফিসার বলেন অনেক বছর ধরে চলে আসছে ঐতিহ্যবাহী বাঙ্গালহালিয়া বাজার। এই বাজারটিতে শুধু বাঙ্গালহালিয়া বাসীই নয়,এইখানে বাজার বা কেনাকাটা করেন চট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রামের বিভিন্ন জেলার হাজার হাজার মানুষ। এবং রাঙ্গামাটি পার্বত্য জেলার ব্যাবসায়িক প্রাণ কেন্দ্র হিসেবে অনেক সুনাম রয়েছে বহু আগে থেকে।আলোচনা সভা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা,সাবেক উপজেলা চেয়ারম্যান থোয়াইসুইখই চৌধুরী, দুইনং গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা,সহ বিভিন্ন কমিটির সভাপতি সাধারণ সম্পাদক গন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ