• মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই- বীর বাহাদুর মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

লালপুরে ৩ দলিল লেখককে মারধর ও ছিনতাইয়ের অভিযোগ

তরিকুল ইসলাম ফাহিম, লালপুর (নাটোর): / ১২৮ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩

নাটোরের লালপুরে সাব রেজিষ্ট্রি অফিসে দলিল জমা দেওয়া কে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায়, সমিতির সাধারণ সম্পাদকসহ ৩ জন।৩ দলিল লেখককে মারধর ও ছিনতাইয়ের অভিযোগ উঠেছে ।

সোমবার (২৫ সেপ্টেম্বর ) বিকেলে উপজেলার সাব রেজিস্ট্রি অফিসের সামনে এ ঘটনা ঘটে। আহতরা হলো দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মোল্লা, ফারুক হোসেন ও আব্দুল হক। এ বিষয়ে সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রাতে লালপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

আহত অভিযোগকারী সাইফুল ইসলাম মোল্লা ও সাধারণ দলিল লেখকরা জানান, সভাপতির নিদের্শক্রমে সাব রেজিষ্ট্রি অফিসের গেটে ৪০ জন স্বাক্ষরিত দলিল লেখকের দলিল, সরকারি
রাজস্ব ফি লক্ষ লক্ষ টাকা ব‍্যাংক চালিন সহ দলিল লেখক গনদের সঙ্গে নিয়ে একটি ব্যাগে করে সাব রেজিস্ট্রি অফসে ঢুকতে গেলে দলিল আগে থেকে পরিকল্পিত ভাবে লেখক কামরুজ্জামান লাভলুর নের্তৃত্বে, তার ছেলে হাসান, সাজদার, বিপ্লব, রিংকুসহ কয়েকজন বহিরাগত বাধা দেয় এবং কোন প্রকার দলিল করতে দেওয়া হবে না। বিবাদীরা অক‍থ‍্য ভাষায় কালিগালাজ করে বলে যে এখান থেকে চলে যা না হলে এখনি তোদের সায়েস্তা করা হবে। তখন দলিল লেখক আশরাফুর ইসলাম দলিল সার্বমিট করা জন্য উপরে উঠার চেষ্টা করলে তাকে গলা ধাক্কা দিয়ে বের করে দেয়। এ সময় অফিসের মোহরার রিপন ওরেফে কপিষ্ট রিপন অফিসের গেট বন্ধ করে দেয়।সাইফুলের ব্যাগে থাকা লক্ষ লক্ষ টাকা ব‍্যাংকের চালিনসহ দলিল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে, তাকে ও দলিল লেখক ফারুক হোসেন, হক কে এলোপাথাড়ি মারপিট,কিল,ঘুসি মেরে আহত করে ও জামা কাপড় ছিড়ে দেয় এবং সাইফুলের পকেটে থাকা দলিলের ট্রেজারির ৫৫০০০ হাজার টাকা ও ফারুকের পকেটে থাকা রেজিস্ট্রির ২৫০০০ হাজার টাকা জোরপূর্বক ছিনিয়ে নেয়।

এসময় অন্যান্য দলিল লেখক ও দলিল করতে আসা সাধারণ জনগণের উপস্থিত টের পেয়ে বিবাদীগণ ঘটনা স্থল থেকে চলে যায়। পরে এসে তাদের উদ্ধর করে।

এবিষয়ে লালপুর উপজেলা সাব রেজিস্ট্রার মাসুদ রানা জানান, বিষয়টি শুনেছি, তবে ঘটনার সময় আমি এজলাসে ছিলাম, এমন ঘটনা গ্রহযোগ্য নয়।

এবিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) উজ্জল হোসেন অভিযোগের সত্যতা স্বীকার করে জানান, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ