• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন

গরীব, দুঃস্থ, অসহায়দের মাঝে বড়নাল বিওপির ইফতার ও রাতের খাবার বিতরণ

মোঃ আরিফুল ইসলাম,নিজস্ব প্রতিবেদক মাটিরাঙ্গা:- / ১২৭ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩

পবিত্র মাহে রমজান উপলক্ষে খেদাছড়া ব্যাটালিয়ন পলাশপুর জোন ৪০ বিজিবির বড়নাল বিওপিতে স্থানীয় জনসাধারণের মাঝে ইফতার ও রাতের খাবার বিতরণ করা হয়েছে।

বুধবার (১০ এপ্রিল) খেদাছড়া ব্যাটালিয়ন ৪০ বিজিবি পলাশপুর জোন কমান্ডার লেঃ কর্নেল সোহেল আহমেদ, পিএসসি, এর নির্দেশনা কর্তৃক পবিত্র মাহে রমজান উপলক্ষে বড়নাল বিওপি’র দায়িত্বপূর্ণ বড়নাল পাড়া এলাকায় গরীব, দুঃস্থ ও অসহায়দের মাঝে ১০০ প্যাকেট ইফতার ও রাতের খাবার বিতরণ করা হয়েছে।

পলাশপুর জোন কমান্ডার লেঃ কর্নেল সোহেল আহমেদ, পিএসসি, বলেন, বিজিবি দুর্গম পার্বত্য এলাকায় বিভিন্ন সহযোগিতা ও জনকল্যাণ মুলক কাজে অংশগ্রহণের মাধ্যমে স্থানীয় জনগণের উপর আস্থা রেখে সীমান্তের অতন্দ্র প্রহরী হিসেবে দায়িত্ব পালন করে আসছে। পবিত্র মাহে রমজান উপলক্ষে সমাজের অসহায়, হতদরিদ্র, দুঃস্থ, ও নিন্ম আয়ের মানুষের সাথে ইফতারি ভাগাভাগির মাধ্যমে সমাজে পারস্পরিক সৌহার্দ্য, সম্প্রীতি ও সহমর্মিতা আরো বৃদ্ধি পাবে। ভবিষ্যতেও মানবিক কর্মকাণ্ডের ধারাবাহিকতা বজায় রাখতে খেদাছড়া ব্যাটেলিয়ন ৪০ বিজিবি বদ্ধ পরিকর।

এসময় বড়নাল বিওপি কমান্ডার, বিজিবির বিভিন্ন পদস্থ কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য , পলাশপুর জোন ৪০ বিজিবি আওতাধীন জোন এলাকা সহ বিভিন্ন বিওপিতে পুরো রমজান মাস ধরে সীমান্ত এলাকার প্রত্যন্ত অঞ্চলে ইফতার সামগ্রী ও খাবার বিতরণ করে যাচ্ছে খেদাছড়া ব্যাটালিয়ন পলাশপুর জোন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ