• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন

মহালছড়িতে সেনাবাহিনী কর্তৃক কমিউনিটি ক্লিনিকে চিকিৎসা সেবা প্রদান

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি:(মহালছড়ি) / ৪৪৮ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১ মার্চ, ২০২৩

খাগড়াছড়ি জেলার মহালছড়ি জোনের আওতাধীন সিন্ধুকছড়ি ইউনিয়নের পঙ্খীমূড়ায় জোন কর্তৃক আজ ১ মার্চ ২০২৩ রোজ বুধবার সাপ্তাহিক কর্মসূচির ন্যায় কমিউনিটি ক্লিনিক পরিচালনা করা হয়।

মেডিকেল ক্যাম্পেইনে খাগড়াছড়ি রিজিয়নের আওতাধীন মহালছড়ি সেনা জোনের সার্বিক ব্যবস্থাপনায় একটি মেডিক্যাল টিম সকাল ১০ ঘটিকা হতে বিকাল ২.৩০ ঘটিকা পর্যন্ত প্রায় অর্ধ শতাধিক (৩০) দুঃস্থ ও হতদরিদ্র পাহাড়ি-বাঙ্গালীদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে।

দূর্গম পাহাড়ী এলাকায় সেনাবাহিনীর এরূপ মহতি উদ্যোগে স্থানীয় জনসাধারন অত্যন্ত আনন্দিত। মহিলা, শিশু ও বয়োবৃদ্ধগণ নিজেদের দোরগোড়ায় উন্নত চিকিৎসা সেবা পেয়ে মহালছড়ি সেনা জোনের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও সাধুবাদ ব্যক্ত করেন।

এ বিষয়ে মহালছড়ি জোনের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল জনাব মোঃ শাহরিয়ার সাফকাত ভূইয়া জানান “মহালছড়ি সেনা জোন সাধারণ মানুষের পাশে থেকে তাদের উন্নত মানের জীবনযাত্রা ও নিরাপত্তা নিশ্চিতকল্পে আন্তরিকভাবে কাজ করে আসছে এবং ভবিষ্যতেও এর ধারা অব্যাহত থাকবে।”

উল্লেখ্য যে পঙ্খীমূড়ায় নিয়মিত সাপ্তাহিক ভিত্তিতে মহালছড়ি জোনের তত্বাবধানে কমিউনিটি ক্লিনিকে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করা হয়।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ