• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু তীব্র তাপপ্রবাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু

গোয়ালন্দে নিজ বাড়ীর পাশেই এক বৃদ্ধকে গলাকেটে হত্যা করেছে দূর্বৃত্তরা

সাইফুর রহমান পারভেজ,গোয়ালন্দ প্রতিনিধিঃ / ৩১৮ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২১ মার্চ, ২০২২

রাজবাড়ীর গোয়ালন্দের ছোট ভাকলা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের চর মৌকুরি গ্রামের খলিল উদ্দিন শেখ (৬০) নামে এক বৃদ্ধকে নিজ বাড়ীর ৩শ গজ দুরে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার (২০ মার্চ) রাত আনুমানিক ৮টার দিকে এ ঘটনা ঘটেছে। নিহত ব্যাক্তি ওই এলাকার মৃত হাচেন শেখের ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানাযায়, সে রাতে এশার নামাজ আদায় করতে বাড়ি থেকে ৩০০ গজ দূরে মসজিদের উদ্দেশ্যে যান।এর কিছুক্ষণ পর তাকে এলাকার লোকজন তাকে গলাকাটা অবস্থায় তার বাড়ীর সামনে তারই কলা বাগানে পড়ে থাকতে দেখে বাড়ীতে খবর দেয়। তার সাথে এলাকার কারো তেমন কোন শত্রæতা ছিল না বলে দাবী করেন পরিবারের লোকজন।
ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি স্বপন কুমার মজুমদার জানান, হত্যা কান্ডের খবর পেয়ে গোয়ালন্দ ঘাট থানার একটি টিম, জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সেই সাথে এই হত্যাকান্ডের সাথে জড়িতদের আটকের ব্যপারে অভিযান চলমান রয়েছে।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ