• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন

রামগড়ে ওএমএসের চাউল ও আটা বিক্রির কার্যক্রম উদ্বোধন

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ৩৪১ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২

খাগড়াছড়ির রামগড়ে খাদ্য অধিদপ্তর কৃর্তক পরিচালিত সমাজের হতদরিদ্র ও অসহায় মানুষের জন্য খোলা বাজারে (ওএমএস) চাল ও আটা বিক্রি শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২০ই জানুয়ারি) সকালে রামগড় খাদ্য গুদামের পাশে শহীদ ক‍্যাপ্টেন আফতাবুল কাদের সড়কের পাশে ডিলার শাহ আলম, সোনাইপুল বাজারে ডিলার হারুন এবং সদর বাজারে হাঁসেম খাঁ এর মাধ্যমে ওএমএসের বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করেন রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ ত্রিপুরা, এসময় উপস্থিত ছিলেন রামগড় উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত)উম্মে হাবিবা মজুমদার,রামগড় পৌরসভার মেয়র রফিকুল আলম কামাল ৮নং ওয়ার্ড কাউন্সিলর জসীম উদ্দিন চৌধুরী খাদ্য কর্মকর্তা আসাদুজ্জামান ভুঁইয়া প্রমুখ। এছাড়াও স্থানীয় গণ‍্যমান‍্য ব‍্যাক্তিরা উপস্থিত ছিলেন।

কর্মসূচি শুরুর প্রথম দিনে স্বাস্থ্যবিধি মেনে প্রায় দুই শতাধিক হতদরিদ্র মানুষ সুলভ মূল্যে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য হিসেবে চাল ও আটা ক্রয়ের এই সেবা গ্রহণ করেন।ডিলার সুত্রে জানা গেছে খাদ্য অধিদপ্তরের অধীনে শুক্রবার ব‍্যতিত সাপ্তাহে ৬দিন এই কার্যক্রমের মাধ্যমে রামগড় এলাকায় নিম্নআয়ের মানুষের জন্য স্বল্পমূল্যে বিক্রি করা হবে চাল ও আটা,এখানে থেকে প্রতি কেজি চাল ৩০ টাকা ও আটা ১৮ টাকা দরে কিনতে পারবেন হতদরিদ্ররা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ