শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৩৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

ফরিদপুরে আন্তজেলা ডাকাত দলের ৯ সদস্য গ্রেফতার, ডাকাতির মালামাল উদ্ধার

কামরুল হাসান জুয়েল, ফরিদপুর থেকে:
  • প্রকাশিত : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২
  • ১১৫ জন পড়েছেন

গত শনিবার রাতে ফরিদপুরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আন্তজেলা ডাকাত চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করে ফরিদপুর জেলা গোয়েন্দ পুলিশ এর একটি দল। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ০২ টি দেশীয় পিস্তল, ০১টি খেলনা পিস্তল, ০৪ রাউন্ড গুলি, ০১ টি রামদা, ০১ টি বড় ছোরা ও ২১০ পিস ইয়াবা ট্যাবলেট। পরে তাদেরকে আদালতে পাঠালে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করে। রিমান্ডে তাদের কথা মতো রবিবার দিবাগত রাতে এই দলের আরো দুই সদস্যকে আটক করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৬টি চোরাই মোটর সাইকেল, ৪টি অটো বাইক, ৫টি ব্যাটারি চালিত ভ্যান ও নগদ ৩ লাখ ৭১ হাজার টাকা।

এবিষয়ে সোমবার দুপুরে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. জামাল পাশা জানান, শনিবার রাতে ফরিদপুর শহরের ০২ নং হাবেলী গোপালপুর ডগ বস্তির উত্তর পাশে ফাঁকা জায়গা হইতে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ রাকিবুল ইসলাম এর নেতৃত্বে একটি টিম ডাকাতির প্রস্তুতির সময় আন্তঃ জেলা ডাকাত চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করে। পরে তাদের রিমান্ডে নিলে এই চক্রের আরো দুই সদস্য ঝিনাইদহ জেলার মহাদেব বিশ্বাস(৪০) ও মাদারীপুর জেলার রেজাউল করিম তোতা মুন্সি(৫০) কে গ্রেফতার করা হয়। এদের দুইজনসহ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে উদ্ধার করা হয় ৬টি চোরাই মোটর সাইকেল, ৪টি অটো বাইক, ৫টি ব্যাটারি চালিত ভ্যান ও নগদ ৩ লাখ ৭১ হাজার টাকা। তিনি বলেন, এদের দুইজনকে আদালতে পাঠিয়ে রিমান্ড এর আবেদন জানানো হবে।

উল্লেখ্য, গত শনিবার রাতে ফরিদপুর শহরের ০২ নং হাবেলী গোপালপুর ডগ বস্তি থেকে গ্রেফতার করা হয় ৭ ডাকাতকে। এরা হলেন রায়েব আলী সর্দার, পিন্টু সর্দার (৩৬), আশরাফুল শেখ, মিজান শেখ(৪০), আলেপ মন্ডল ওরফে সাগর(৩০), শেখ মোশাররফ ওরফে মুছা(৩০), মোশারফ হোসেন ওরফে মুসা (৪০)। এ সময় তাদের কাছ থেকে ০২ টি দেশীয় পিস্তল, ০১টি খেলনা পিস্তল, ০৪ রাউন্ড গুলি, ০১ টি রামদা, ০১ টি বড় ছোরা ও ২১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আসামীরা দীর্ঘ দিন যাবত ফরিদপুর সহ আশেপাশের কয়েকটি জেলায় হাইওয়েতে ডাকাতি করা ছাড়াও নানা অপরাধে জড়িত এই চক্র। আসামিদের বিরুদ্ধে অতীতে একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় তিনটি মামলা দায়ের করা হয়েছে কোতয়ালী থানায়। রবিবার বিকেলে তাদের সাতদিনের রিমান্ড আবেদন জানিয়ে আদালতে পাঠানো হলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com