সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:২৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

নানিয়ারচর সেতু দেখতে গিয়ে লাশ হয়ে ফিরলেন যুবক

মাহাদী বিন সুলতান, নানিয়ারচর প্রতিনিধি:
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ১৭৮ জন পড়েছেন

রাঙামাটির নানিয়ারচর উপজেলার ‘নানিয়ারচর সেতু’ দেখতে গিয়ে অটোরিকশা দুর্ঘটনায় চাইলাই মারমা (৩৫) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় পিন্টু দাশ (৩২) এবং উসাইমং মারমা (৩৩) নামের দু’যুবক গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (১৬ই নভেম্বর) বিকেলে উপজেলার বুড়িঘাট ইউনিয়নের ডাকবাংলো এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে তিনজনের যুবকদল রাঙামাটি শহর থেকে সিএনজিযোগে নানিয়ারচর উপজেলার ‘নানিয়ারচর সেতু’ দেখার জন্য যাত্রা করে। পথিমধ্যে উপজেলার বুড়িঘাট ইউনিয়নের ডাকবাংলো এলাকায় পৌছালে অটোরিকশাটি হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে চাইলাই মারমা ঘটনাস্থলে মারা যান। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে প্রেরণ করেন। বর্তমানে আহতরা চিকিৎসাধীন রয়েছেন। হতাহতরা সকলে রাঙামাটি শহরের ৫নং ওয়ার্ডের আসামবস্তী এলাকার স্থায়ী বাসিন্দা বলে স্থানীয়রা জানান।
নানিয়ারচর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স এর কর্তব্যরত চিকিৎসক ডা: দোলন দাশ বলেন, আহতদের সুচিকিৎসা প্রদান করা হচ্ছে।
নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজন হালদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- মরদেহটি ময়না তদন্তের জন্য রাঙামাটি সদর হাসপাতালের মর্গে পাঠানোর জন্য ব্যবস্থা করা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com