• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন

দৌলতদিয়ায় কফিল ফিলিং ষ্টেশন পরিমাপ কম দেওয়ায় জরিমানা

আবুল হোসেন,রাজাবাড়ী প্রতিনিধি : / ৩৪৪ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১

রাজবাড়ীর দৌলতদিয়া ঘাটে অবস্থিত মেসার্স কফিল ফিলিং ষ্টেশন কে ৫ লিঃ পেট্রোল এ ৩৫০ মিঃ লিঃ কম দেয়ায় জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৮ ধারায় ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (২০ সেপ্টেম্বর) দুপুরে রাজবাড়ী জেলা প্রশাসকের সার্বিক নির্দেশনায় ও জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ শরীফুল ইসলাম এর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

অভিযানে সার্বিক সহযোগীতা করেন,জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা মো. রফিকুল ইসলাম,পেশকার মো. সবুজ হোসেন, গোয়ালন্দ ঘাট থানার এসআই মোঃ সৈয়দ ইমামুজ্জামান সহ পুলিশ সদস্য।

অন্যদিকে একইদিনে ফল বিক্রির সময় পূর্বেই ফল প্যাকেট করে রেখে প্রতারনা করার দায়ে দৌলতদিয়ায় খলিল ফল ভান্ডার কে ৪৫ ধারায় ১হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় জেলা ভোক্তা অধিকারের সহকারী পরিচালক মোঃ শরীফুল ইসলাম বলেন, মেসার্স কফিল ফিলিং স্টেশনে প্রতি ৫ লিটার পেট্রোল এ ৩৫০ মিঃ লিঃ এবং পরিমানে কম দিয়ে ক্রেতাদের ঠকানাের দায়ে ওজন ও পরিমাপ মানদন্ড আইনে ম্যানেজার নির্মল সাহা কে ৪০ হাজার জরিমানা করা হয়েছে। জনস্বার্থে আমাদের এ অভিযান অব্যহত থাকবে।তিনি আরাে বলেন, দ্রুততম সময়ের মধ্যে এ পাম্পের ফুয়েল ডিসপেনসারগুলাে ঠিক করার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ