• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন

ক্ষমতা এখন জনতার হাতে মানুষ তার সুফল পাচ্ছে হাজী মোঃ কাশেম

দীঘিনালা প্রতিবেদক / ৫৪২ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

দীঘিনালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ কাশেম বলেছেন, বন্দুকের নল ঠেকিয়ে বিএনপির জন্ম হয়েছে। তারা গনতন্ত্রকে বারবার হত্যার চেষ্টা চালিয়েও ব্যর্থ হয়েছে। তবে বাংলাদেশের জনগন বিএনপিকে প্রত্যাখ্যান করে টানা তিনবার বিপুল ভোটের মাধ্যমে আওয়ামীলীগ সরকারকে বিজয়ী করেছে। ক্ষমতা এখন জনতার হাতে মানুষ তার সুফল পাচ্ছে।

বুধবার (৩০ ডিসেম্বর) বিকেলে দীঘিনালা উপজেলা আওয়ামীলীগের আয়োজনে গনতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে র‍্যালী ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা ও পুষ্পস্তবক শেষে আলোচনা সভায় সভাপতির বক্তব্যে এ কথা বলেন তিনি৷

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরোও বক্তব্য রাখেন, দীঘিনালা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মনিরুল ইসলাম ফরাজি, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি মোঃ মাহাবুবুর রহমান, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সীমা দেওয়ান, দীঘিনালা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এফ এম আলমগীর মিয়া, মেরুং ইউনিয়ন (উঃ) আওয়ামীলীগের সভাপতি মোঃ আমজাদ হোসেন।

এ সময় আরোও উপস্থিত ছিলেন দীঘিনালা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিদ্যুৎ বরন চাকমা, মেরুং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রহমান কবির রতন, কবাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ শফিক, মোঃ বারেক প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ