• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন

খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্যদের তিনটহরী উচ্চ বিদ্যালয়ের পক্ষে সংবর্ধনা

এম. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি)- / ৬৮০ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের নব-গঠিত কমিটিতে মানিকছড়ি ও লক্ষীছড়ি উপজেলার মনোনীত সদস্যদের ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়।

সোমবার (২৮ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় উপজেলার তিনটহরী উচ্চ বিদ্যালয়ের হল কক্ষে বিদ্যালয়টির সহকারী শিক্ষক আব্দুল মান্নান এর সঞ্চালনা ও প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মো. আতাউল ইসলাম এর সভাপতিত্বে এক আলোচনা অনুষ্ঠানের মাধ্যমে প্রতিষ্ঠানটির পক্ষে নব-গঠিত খাগড়াছড়ি পাজেপ সদস্য এম.এ. জব্বার, রেম্রচাই চৌধুরী, মো. মাঈন উদ্দিন ও শাহিনা আক্তারকে সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিগণ তাদের বক্তব্যে বিদ্যালয় পরিচালনা কমিটি ও সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ জানিয়ে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড ও আওয়ামীলীগ সরকার শিক্ষাখ্যাতে ব্যাপক উন্নয়নের কথা তুলে ধরেন।

এসময় মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদীন, উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদ, সহকারী কমিশনার ভুমি রিফাত আসমা, ভাইস চেয়ারম্যান তাজুল ইসলাম বাবুল, মহিলা ভাইস চেয়ারম্যান ডলি রাণী চৌধুরী, তিনটহরী ইউনিয়ন চেয়ারম্যান আবুল কালাম আজাদ, মানিকছড়ি সদর ইউনিয়ন চেয়ারম্যান শফিকুর রহমান ফারুক, যোগ্যাছোলা ইউনিয়ন চেয়ারম্যান ক্যয়জরী মহাজন, প্রধান শিক্ষক বশির আহম্মদসহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক, সাংবাদিক ও বিভিন্ন রাজনৈতিক ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ