• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন

রাঙামাটিতে সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকমের ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন

নিজস্ব প্রতিবেদক: / ৬৭৯ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০

পার্বত্য চট্টগ্রাম থেকে প্রকাশিত প্রথম জাতীয় অনলাইন নিউজ পোর্টাল সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম’র ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন হয়েছে।

বৃহস্পতিবার(১৭ডিসেম্বর) সকালে রাঙামাটি পৌর এলাকার ৯নং ওয়ার্ডের উলুছড়া, ভেদাভেদী, রূহিনী বাম বাগানবাড়িতে কেক কাটার মাধ্যমে এ বর্ষপূর্তি অনুষ্ঠান উদযাপন করা হয়।

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রদুর্ভাব ২য় বার দেখা দেয়াতে সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম’র ৬ষ্ঠ প্রতিষ্ঠবার্ষিকী এবার পালন করা হচ্ছে সবুজে ঘেরা পাহাড় সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর মূখ্য সম্পাদক ও প্রকাশক নির্মল বড়ুয়া মিলনের বাগান বাড়িতে।

বর্ষপূর্তির এবারের অনুষ্ঠান সূচিতে ছিল সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত ভেদভেদী আনসার ক্যাম্প এলাকায় আমন্ত্রিত অতিথিদের বরণ, অতিথিদের মধ্যে মাস্ক বিতরণ, ফুল দিয়ে অতিথিদের বরণ, সাংবাদিকদের মধ্যে আইডি কার্ড বিতরণ, অতিথিদের নিয়ে পায়ে হেটে অনুষ্ঠানস্থলে উপস্থিত, সকাল ১১টায় সকল অতিথিদের সাথে নিয়ে সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর ৬বছর পূর্তি উপলক্ষে কেক কাটা, ১২টায় অলোচনা সভা, সাড়ে ১২টা থেকে বেলা দেড়টা পর্যন্ত বালিশ খেলা, হাড়ি ভাঙ্গা খেলা ও বল নিক্ষেপ খেলা, ১টা ৪০মিনিটে খেলার পুরস্কার বিতরণ।

সিএইচটি মিডিয়ার ২০২০ সালের শ্রেষ্ঠ সাংবাদিক আমির হামজাকে শুভেচ্ছা স্মারক এবং প্রত্যায়নপত্র প্রদান ও দুপুর ২টায় দুপুরের ভোজ অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

একইসাথে সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর ৬বছর পূর্তি অনুষ্ঠান সিলেট ও বগুড়ায় বিভিন্ন অনুষ্ঠানের মধ্যে দিয়ে পালিত হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ