রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৪:৪৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি

দেশের অন্যতম জনপ্রিয় দৈনিক পার্বত্যকন্ঠ পত্রিকার প্রিন্ট ও অনলাইন ভার্সনের জন্য পার্বত্য চট্রগ্রাম সহ দেশের বেশ কিছু জেলা ও থানায় পেশাদার ও শিক্ষানবিশ সাংবাদিক নিয়োগ দেয়া হবে। এছাড়া বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীদের শিক্ষানবিশ সাংবাদিক হিসেবে কাজ করার সুযোগ দেয়া হচ্ছে। বান্দরবান ও রাঙ্গামাটি জেলা প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আবেদন পাঠাবার ঠিকানা : parbattakantho@gmail.com  বিস্তারিত জানতে কল করুন:  ০১৬৪৭৬২৯৫২৬

মাটিরাঙ্গায় মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তানদের উদ্যোগে মানববন্ধন কর্মসূচী পালিত

অন্তর মাহমুদ, মাটিরাঙ্গা প্রতিনিধি: 
  • প্রকাশিত : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৭৮ জন পড়েছেন

অন্তর মাহমুদ, মাটিরাঙ্গা প্রতিনিধি

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম ও তাঁর পিতা ওমর আলী‘র উপর হামলার প্রতিবাদে দুষ্কৃৃতিকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে ঘন্টাব্যপী মানববন্ধন করেছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ মাটিরাঙ্গা পৌর কমান্ড ও মুক্তিযোদ্ধা সংসদের সন্তান কমান্ড মাটিরাঙ্গা উপজেলা শাখা।

পৌর মুক্তিযোদ্ধা কমান্ডের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল হাসেম এর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসুচীর সাথে সহমত পোষণ করে মানববন্ধনে অংশ নেয় মাটিরাঙ্গা উপজেলা সহকারী কমিশনার ভুমি ফারজানা আক্তার ববি। এ সময় উপজেলা ও পৌর এলাকা থেকে আগত বিভিন্ন মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডের প্রায় শতাধিক ব্যক্তিবর্গ ও সুশীল সমাজের প্রতিনিধিরা অংশ নেয়।

সোমবার সকালে মাটিরাঙ্গা মুক্তিযোদ্ধা চত্বরে মুক্তিযোদ্ধা সন্তান মোঃ হাছানের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সহকারী কমান্ডার (সাবেক) বীর মুক্তিযোদ্ধা মোঃ হানিফ হাওলাদার, পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আবুল হাশেম, খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি মোঃ হারুন, মাটিরাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি মোঃ তাজুল ইসলাম প্রমুখ।

সভায় বক্তারা, দেশব্যপী মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানদের উপর চলমান হামলাকারীদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দেয়ার দাবী জানান। তারা আরো বলেন, সফল রাষ্ট্র পরিচালনায় আওয়ামী লীগ সরকারের নানামুখী উন্নয়নমুলক কর্মকান্ডে ইর্ষান্বিত হয়ে দেশবিরোধী ষড়যন্ত্রকারীরা এই সরকারকে প্রশ্নবিদ্ধ করার লক্ষ্যে এহেন ঘৃন্য ন্যাক্কার জনক সন্ত্রাসী কর্মকান্ড চালিয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: Shoaib Tech
shahinemon