• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন

দীর্ঘদিন পলাতক থাকা নারী ও শিশু দমন আইনে ধর্ষক চট্টগ্রাম হতে গ্রেপ্তার

রিপন ওঝা, মহালছড়ি প্রতিনিধি / ১০০০ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০

রিপন ওঝা, মহালছড়ি প্রতিনিধি

মহালছড়ি উপজেলায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে আল হেজাজ হাওলাদার সোহেল(৩০) নামে এক ব্যাক্তির বিরুদ্বে মামলা দায়ের করা হয়েছে।

মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলমের নির্দেশনায় এসআই নুরুল ইসলামের বুদ্ধিমত্তায় ও পিবিআই এর সহযোগিতায় পরিচালনা করে চট্টগ্রামের শেরশাহ থেকে বালিকাকে(১৩) উদ্ধার করা হয়। পরে বালিকার দেওয়া তথ্যের ভিত্তিতে আসামী আল হেজাজ হাওলাদারকে, পিতা-মৃত মোস্তাবুল হক মোড়লগঞ্জ, বাগেরহাট চট্টগ্রাম,বাংলামোটর থেকে ১৩ আগষ্ট বৃহস্পতিবার রাত্রে অভিযানের মাধ্যমে আটক করা হয়েছে।

এই ব্যাপারে ভিকটিমের বাবা বাদি হয়ে অপহরণ করে ধর্ষণ করার অপরাধে এজাহার দায়ের করলে মহালছড়ি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সং/০৩)এর ৭/৯(১) ধারায় মামলা রজু করা হয়েছে। এজাহার সূত্রে জানা যায় স্বর্ণা (১৩) ছদ্মনাম গত ১৫ জুলাই মাসের ৪নং মাইসছড়ি ইউনিয়নের জয়সেনপাড়ার নিজ বাড়ি থেকে হারিয়ে গেলে মহালছড়ি থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। উক্ত ডায়েরি মূলে মহালছড়ি থানার এস আই নুরুল ইসলামের নেতৃত্বে ও বুদ্ধিমত্তায় ভিকটিম স্বর্ণাকে উদ্ধার করে তার দেওয়া তথ্যের ভিত্তিতে আসামীকে আটক করে মহালছড়ি থানায় নিয়ে আসা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ