• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন

গুইমারায় ২১২লিটার চোলাই মদসহ আটক-২

আব্দুল্লাহ আল মামুন, খাগড়াছড়ি: / ৭৪৮ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৮ আগস্ট, ২০২০

আব্দুল্লাহ আল মামুন, খাগড়াছড়ি:

খাগড়াছড়ির গুইমারায় ২১২ লিটার চোলাই মদসহ ‘‘এস আলম” পরিবহনের দুই কর্মীকে আটক করেছে পুলিশ। আটক মহসীন (৪২) নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার ভবনাথপুর এলাকার মৃত আব্দুর সামাদ মিয়ার ছেলে। অপর জন চাদঁপুর জেলার মতলব উত্তর থানার ষাটনল এলাকার মো: মোজাম্মেল হকের ছেলে মুজিবুর রহমান শিকদার(৪০)। তারা দু’জনেই এস আলম পরিবহনের কর্মী।

জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাত বারোটার দিকে যাত্রীবাহী এস আলম পরিবহন (কোচ নং চট্রমেট্রো ব- ১১১০৭২) গাড়িটি পুলিশ গুইমারা থানার সামনে আটক ও তল্লাসী চালায়। এসময় বক্সে রাখা প্লাটিকের পাঁচটি বস্তার ভিতরে ১০৬টি দুই লিটার পানির বোতলে ২১২ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

এ ঘটনায় গুইমারা থানায় মাদক দ্রব্য নিয়স্ত্রন ২০১৮ আইনের ৩৬(১)এর ২৪(গ) ধারায় আটককৃতদের বিষয়ে মামলা দায়ের করা হয়েছে। গুইমারা থানার মামলা নং-০১।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (রামগড় সার্কেল) সৈয়দ মোঃ ফরহাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে এস আলম পরিবহনে তল্লাসী করে ২১২ লিটার চোলাই মদসহ দুজনকে আটক করা হয়েছে। আটককৃতদের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইয়ে মামলা হয়েছে এবং কোট হাজতে প্রেরণ করা হয়েছে। তাদের সাথে আরো কেউ জড়িত কিনা তা খতিয়ে দেখা  হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ