• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
শিরোনাম
দূর্গম হরিনছড়ায় সাংগ্রাঁই  জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান  রামগড়ে বৃষ্টি চেয়ে ইস্তিসকার নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া বাঙ্গালহালিয়া হাই-স্কুল মাঠে সাংগ্রাঁই জলকেলি উৎসবে নানা বয়সের কয়েক হাজার মানুষের উৎসবমুখর উপস্থিতি দুই দিনের রিমান্ড শেষে কেএনএফের ১০ আসামীকে কারাগারে প্রেরণ কাপ্তাইয়ে পুলিশী অভিযানে গাঁজাসহ স্বামী স্ত্রী আটক সেবা নিয়ে গুচ্ছ পরিক্ষার্থীদের পাশে পিসিসিপি কেন্দ্রীয় কমিটি মানিকছড়িতে ইস্তিসকার নামাজ আদায় ভোট কর্মকর্তাদের নিয়ে মানিকছড়িতে প্রশিক্ষণ কর্মশালা মানিকছড়িতে আনারসের পথসভা প্রচার প্রচারণায় গণজোয়ারের সৃষ্টি ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

সিরাজগঞ্জে ডেঙ্গু আক্রান্ত হয়ে নবম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু

মোঃ আশিকুল ইসলাম, বেলকুচি (সিরাজগঞ্জ): / ১৮১ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩

মোঃ আশিকুল ইসলাম,বেলকুচি (সিরাজগঞ্জ) 

সিরাজগঞ্জ জেলার, বেলকুচি উপজেলা কে.সি শালদাইড় গ্রামে ডেঙ্গু আক্রান্ত হয়ে শিহাব মোল্লা (১৫) নামের এক নবম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সকালে ঢাকার কুর্মিটোলা জেনারেল হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শিহাব বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ি ইউনিয়ন পরিষদে ৮ নং ওয়ার্ডে কে,সি শালদাইড় উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র ও কে.সি শালদাইড় উত্তর পাড়া গ্রামের শরিফুল মোল্লার ছেলে।

ঘটনা সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য নুরুল ইসলাম তুহিন জানান, বেশকিছু দিন ধরে শিহাব জ্বরে আক্রান্ত ছিল। স্থানীয় ধাতব্য চিকিৎসায় থেকে চিকিৎসা নিলেও তার জ্বর কমেনি। পরে চিকিৎসকের পরামর্শে ডাক্তার তার ডেঙ্গু পরীক্ষা করতে বললে পরীক্ষায় তার ডেঙ্গু পজিটিভ হয়। অবস্থার বেগতিক হলে তাকে চিকিৎসার জন্য ঢাকার কুর্মিটলা জেনারেল হসপিটালে ভর্তি করানো হয়। আজ সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ