• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমতি দিলো ভারত গরমের কারণে হাসপাতালগুলোতে বেড খালি রাখার নির্দেশনা মন্ত্রীর পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী দূর্গম হরিনছড়ায় সাংগ্রাঁই  জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান  রামগড়ে বৃষ্টি চেয়ে ইস্তিসকার নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া বাঙ্গালহালিয়া হাই-স্কুল মাঠে সাংগ্রাঁই জলকেলি উৎসবে নানা বয়সের কয়েক হাজার মানুষের উৎসবমুখর উপস্থিতি দুই দিনের রিমান্ড শেষে কেএনএফের ১০ আসামীকে কারাগারে প্রেরণ কাপ্তাইয়ে পুলিশী অভিযানে গাঁজাসহ স্বামী স্ত্রী আটক সেবা নিয়ে গুচ্ছ পরিক্ষার্থীদের পাশে পিসিসিপি কেন্দ্রীয় কমিটি মানিকছড়িতে ইস্তিসকার নামাজ আদায় ভোট কর্মকর্তাদের নিয়ে মানিকছড়িতে প্রশিক্ষণ কর্মশালা

লংগদু সেনাজোনের পক্ষ হতে অসহায় দুঃস্থদের মাঝে ঢেউটিন ও আর্থিক সহযোগিতা প্রদান

আলমগীর হোসেন,লংগদু(রাঙ্গামাটি) / ২৫৭ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪

 

আলমগীর হোসেন,লংগদু(রাঙ্গামাটি)

রাঙ্গামাটির লংগদু উপজেলার দুঃস্থ অসহায় মানুষদের চিকিৎসা,শিক্ষা,বাসস্থান ও আর্থিক অবস্থার কথা চিন্তা করে গৃহ নির্মাণের জন্য ঢেউটিন, পড়া-লেখা চালিয়ে নিতে বই ও নগদ অর্থ প্রদান করেন বাংলাদেশ সেনাবাহিনী লংগদু জোন।

মঙ্গলবার (২৬ মার্চ) সকালে লংগদু জোনে দুঃস্থ অসহায় এক মায়ের ঘর নির্মাণের জন্য তিন বান ঢেউটিন এবং অসুস্থ দুজনকে চিকিৎসা বাবদ নগদ অর্থ ও বইয়ের জন্য পড়া লেখা করতে পারছেনা এমন একজন পাহাড়ী শিক্ষার্থীকে বই হাতে তুলে দেন লংগদু জোনের জোন অধিনায় লে. কর্নেল হিমেল মিয়া (পিএসসি) । এছাড়াও কর্মসংস্থানের জন্য দুজন অসহায় গৃহবধূর হাতে সেলাই মেশিন তুলে দেন তিনি।

এসময় তিনি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সর্বদা মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। বিশেষ করে আইনশৃঙ্খলার পাশাপাশি শিক্ষা, চিকিৎসা, খাদ্য,, বাসস্থান এসব বিষয়ে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ সেনাবাহিনী।

ভুক্তভোগীরা বাংলাদেশ সেনাবাহিনীর এমন মহান মানবিক কাজের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ