• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমতি দিলো ভারত গরমের কারণে হাসপাতালগুলোতে বেড খালি রাখার নির্দেশনা মন্ত্রীর পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী দূর্গম হরিনছড়ায় সাংগ্রাঁই  জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান  রামগড়ে বৃষ্টি চেয়ে ইস্তিসকার নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া বাঙ্গালহালিয়া হাই-স্কুল মাঠে সাংগ্রাঁই জলকেলি উৎসবে নানা বয়সের কয়েক হাজার মানুষের উৎসবমুখর উপস্থিতি দুই দিনের রিমান্ড শেষে কেএনএফের ১০ আসামীকে কারাগারে প্রেরণ কাপ্তাইয়ে পুলিশী অভিযানে গাঁজাসহ স্বামী স্ত্রী আটক সেবা নিয়ে গুচ্ছ পরিক্ষার্থীদের পাশে পিসিসিপি কেন্দ্রীয় কমিটি মানিকছড়িতে ইস্তিসকার নামাজ আদায় ভোট কর্মকর্তাদের নিয়ে মানিকছড়িতে প্রশিক্ষণ কর্মশালা

রামগড়ে পাহাড়ি নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেপ্তার ১

স্টাফ রিপোর্টার: / ২৭২ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩

ক্ষুদ্র নৃ-গোষ্ঠি সম্প্রদায়ের এক পাহাড়ি নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগের মাত্র ৩ ঘণ্টায় পুলিশের হাতে আটক হয়েছে অভিযুক্ত মো. রহমত উল্যাহ (৩২)। ঘটনাটি ঘটেছে খাগড়াছড়ির রামগড়ে ২ নম্বর পাতাছড়া ইউনিয়নের দুর্গম পাহাড়ি এলাকায়।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) ভোরে পুলিশ তাকে গ্রেফতার করে। সে রামগড়ের পার্শ্ববর্তী ফটিকছড়ির ভুজপুরের বাগানবাজার ইউনিয়নের নতুনবাজার এলাকার বাসিন্দা।

জানা গেছে, রবিবার রাত সাড়ে ১১টার দিকে রামগড়ের ২নং পাতাছড়া ইউনিয়নের দুর্গম পাগলাপাড়া পাহাড়ি এলাকায় ভিকটিম (১৮) নারীর মিশ্র ফল বাগানের চৌচালা ঘরের দরজা খুলে বাগানের পাহারাদার রহমত উল্যা ধর্ষণ চেষ্টা চালায়। এসময় ভিকটিম নারীর আত্ম-চিৎকারে তার স্বামীর ঘুম ভেঙ্গে গেলে ধর্ষণ চেস্টাকারী পালিয়ে যায়।

রামগড় থানার ওসি(তদন্ত) মো. ফকরুল ইসলাম জানান, সোমবার রাতে ভিকটিম ও তার স্বামী থানায় এসে অভিযোগ দায়ের করেন। রাত সাড়ে ১১টায় অভিযুক্ত রহমত উল্ল্যার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা রুজু হয়। তিনি আরও বলেন, মামলা রুজুর পরই তার নেতৃত্বে পুলিশের একটি দল আসামিকে গ্রেফতার করতে অভিযান শুরু করে। তথ্য প্রযুক্তি ব্যবহার করে মঙ্গলবার ভোর ৪টার দিকে দুর্গম পাহাড়ি এলাকা পাইল্যাভাঙ্গা থেকে রহমত উল্ল্যাহকে গ্রেফতার করা হয়। ওসি(তদন্ত) বলেন, আসাসিকে খাগড়াছড়ি আদালতে সোর্পদ করা হয়েছে।

সূত্র-পার্বত্যনিউজ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ