• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

রাতের আঁধারে মটর ড্রাইভারকে মারধরের অভিযোগ

আলী আজীম, মোংলা (বাগেরহাট): / ৩৫২ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩

আলী আজীম, মোংলা (বাগেরহাট):

মোংলায় রাতের আঁধারে মোঃ আবু হানিফ (৩৮) নামের এক মোটরসাইকেলের ড্রাইভারকে মারধর করার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১৪ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে মিঠাখালী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

মো: আবু হানিফ উপজেলার ঠোটারডাঙ্গা এলাকার মোঃ আব্দুল মজিদ শেখের ছেলে। এ বিষয়ে মিঠাখালি ইউনিয়নের মোঃ হাকিমের ছেলে মোঃ মাসুম (৪০) ও মোঃ মিলন (৩৫) এবং একই ইউনিয়নের মোঃ বাশারের ছেলে মোঃ এমদাদ (২২) কে বিবাদী করে মোংলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন মো: আবু হানিফ।

অভিযোগ সুত্রে জানা যায়, মো: আবু হানিফ ও মোঃ নুরুজ্জামান পুরাতন মোটরসাইকেল ক্রয়-বিক্রয় ব্যবসা করে। তারা দুজন ব্যবসায়িক পার্টনার। মো: মাসুমের সাথে মো: হানিফের ব্যবসায়িক পার্টনার মোঃ নুরুজ্জামানের সাথে একটি মোটরসাইকেল ক্রয় নিয়ে বিরোধ রয়েছে। এরই জেরধরে গতকাল রাতে মিঠাখালী বাজারের একটি মুদি দোকান থেকে হানিফ বের হওয়া মাত্রই মো: মাসুম সহ তিনজনে মিলে হানিফ কে বেদম মারধর করে। পরে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তাদের বিভিন্ন ধরনের ক্ষয়ক্ষতি সহ সুযোগ পেলে খুন জখমের হুমকি দিয়ে হামলাকারীরা পালিয়ে যায়।

ভুক্তভোগী হানিফ অভিযোগ করে বলেন, এর একদিন আগের রাতে নুরুজ্জামানের বাসায় গিয়ে মারাধর করে মো: মাসুম। আমি আমার বাড়িতে যেতে এখন ভয় পাচ্ছি। আমারতো রাত বেরাত বাড়ি যেতে হয়। কখন কি করে বসে মাসুম।

এ ব্যাপারে অভিযুক্ত মো: মাসুম বলেন, আপনারা আমাকে চেনেন না, আপনারা এ ঝামেলার মধ্যে জাইয়েন না।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দিন জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ