• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
শিরোনাম
সাঙ্গু নদীতে নৌকায় ডুবে নারী নিখোঁজ এখনো সন্ধান পাওয়া যায়নি মোল্লাহাটে বিএনপির আহবায়ককে অব্যাহতি দেয়ার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে এক ঘন্টার জন্য প্রতীকী পুলিশ সুপার হলেন শিশু শিক্ষার্থী নূর ইসরাত জাহান প্রবারণা পূর্ণিমাকে ঘিরে চলছে উৎসবের আমেজ লামায় ইউপি মেম্বারের বিরুদ্ধে অসহায় জায়গার মালিকের যত অভিযোগ বান্দরবানে এবারো এইচএসসি পরীক্ষার ফলাফলে কোয়ান্টাম কসমো কলেজ প্রথম কাপ্তাই মা সীতা দেবী মন্দিরে হাতির আক্রমনে ক্ষতিগ্রস্ত রান্না ঘর ও বাগান নবীনগর নিখোঁজ গৃহবধূর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন! সাজেকে ক্ষতিগ্রস্ত পাহাড়ি ও বাঙ্গালী পরিবারের মাঝে সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান মানিকছড়িতে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম হাতে-কলমে অক্ষর শিখছে শিশুরা প্রবারণা উৎসবে মানিকছড়িতে অনুদান বিতরণ গুইমারা কলেজের সাফল্য মায়ের ইচ্ছে স্বপ্নপূরণে চিকিৎসক হতে চায় জিপিএ-৫ প্রাপ্ত আশরাফুল

রাতের আঁধারে মটর ড্রাইভারকে মারধরের অভিযোগ

আলী আজীম, মোংলা (বাগেরহাট): / ৩৭০ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩

আলী আজীম, মোংলা (বাগেরহাট):

মোংলায় রাতের আঁধারে মোঃ আবু হানিফ (৩৮) নামের এক মোটরসাইকেলের ড্রাইভারকে মারধর করার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১৪ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে মিঠাখালী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

মো: আবু হানিফ উপজেলার ঠোটারডাঙ্গা এলাকার মোঃ আব্দুল মজিদ শেখের ছেলে। এ বিষয়ে মিঠাখালি ইউনিয়নের মোঃ হাকিমের ছেলে মোঃ মাসুম (৪০) ও মোঃ মিলন (৩৫) এবং একই ইউনিয়নের মোঃ বাশারের ছেলে মোঃ এমদাদ (২২) কে বিবাদী করে মোংলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন মো: আবু হানিফ।

অভিযোগ সুত্রে জানা যায়, মো: আবু হানিফ ও মোঃ নুরুজ্জামান পুরাতন মোটরসাইকেল ক্রয়-বিক্রয় ব্যবসা করে। তারা দুজন ব্যবসায়িক পার্টনার। মো: মাসুমের সাথে মো: হানিফের ব্যবসায়িক পার্টনার মোঃ নুরুজ্জামানের সাথে একটি মোটরসাইকেল ক্রয় নিয়ে বিরোধ রয়েছে। এরই জেরধরে গতকাল রাতে মিঠাখালী বাজারের একটি মুদি দোকান থেকে হানিফ বের হওয়া মাত্রই মো: মাসুম সহ তিনজনে মিলে হানিফ কে বেদম মারধর করে। পরে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তাদের বিভিন্ন ধরনের ক্ষয়ক্ষতি সহ সুযোগ পেলে খুন জখমের হুমকি দিয়ে হামলাকারীরা পালিয়ে যায়।

ভুক্তভোগী হানিফ অভিযোগ করে বলেন, এর একদিন আগের রাতে নুরুজ্জামানের বাসায় গিয়ে মারাধর করে মো: মাসুম। আমি আমার বাড়িতে যেতে এখন ভয় পাচ্ছি। আমারতো রাত বেরাত বাড়ি যেতে হয়। কখন কি করে বসে মাসুম।

এ ব্যাপারে অভিযুক্ত মো: মাসুম বলেন, আপনারা আমাকে চেনেন না, আপনারা এ ঝামেলার মধ্যে জাইয়েন না।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দিন জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ