• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন
শিরোনাম
বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমতি দিলো ভারত গরমের কারণে হাসপাতালগুলোতে বেড খালি রাখার নির্দেশনা মন্ত্রীর পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী দূর্গম হরিনছড়ায় সাংগ্রাঁই  জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান  রামগড়ে বৃষ্টি চেয়ে ইস্তিসকার নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া বাঙ্গালহালিয়া হাই-স্কুল মাঠে সাংগ্রাঁই জলকেলি উৎসবে নানা বয়সের কয়েক হাজার মানুষের উৎসবমুখর উপস্থিতি দুই দিনের রিমান্ড শেষে কেএনএফের ১০ আসামীকে কারাগারে প্রেরণ কাপ্তাইয়ে পুলিশী অভিযানে গাঁজাসহ স্বামী স্ত্রী আটক সেবা নিয়ে গুচ্ছ পরিক্ষার্থীদের পাশে পিসিসিপি কেন্দ্রীয় কমিটি মানিকছড়িতে ইস্তিসকার নামাজ আদায় ভোট কর্মকর্তাদের নিয়ে মানিকছড়িতে প্রশিক্ষণ কর্মশালা

রাজধানীতে মায়ের সাথে অভিমান করে গলায় ফাঁস দিলেন যুবক

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১২৬ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩

রাজধানী কামরাঙ্গীরচর থানার পূর্ব রসুলপুর এলাকায় পারিবারিক কলহের জেরে মায়ের সঙ্গে অভিমান করে মো. হৃদয় (২৮) এক যুবক গলায় ফাস দিয়ে আত্মহত্যা করেছে।

মঙ্গলবার (১৫ আগষ্ট )সকাল সাড়ে ১১ টার দিকে এই ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ(ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক দুপুর একটায় তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের মা হাসিনা বেগম বলেন, সকালে পারিবারিক বিষয় নিয়ে আমার সাথে কথা কাটাকাটি হয়। পরে সে সবার অগোচরে নিজের রুমে যেয়ে দরজা বন্ধ করে রাখে।অনেকক্ষণ ডাকাডাকি করলেও সে দরজা না খোলায় পরে দরজা ভেঙে দেখি ফ্যানের সাথে ওড়না পেচিয়ে ঝুলে আছে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক বলেন আমার ছেলে আর বেঁচে নেই।

তিনি আরো বলেন,সে একটি টেইলার্সের দোকানে সেলসের কাজ করতো।বর্তমানে কামরাঙ্গীরচর থানার পূর্ব রসুলপুর এলাকার পাঁচ নম্বর গলির জাহিদের বাড়ির ভাড়াটিয়া। আমাদের বাড়ি শরীয়তপুর জেলার জাজিরা থানা এলাকায়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ