• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
শিরোনাম
রাজস্থলীতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত কাপ্তাইয়ে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত মাটিরাঙ্গায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত সর্বজনীন পেনশন কার্যক্রম সরকারেরর যুগান্তকারী উদ্যোগ- ইউএনও ডেজী চক্রবর্তী ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে কাপ্তাইয়ে আলোচনা সভা অনুষ্ঠিত দেশের মানুষের সুরক্ষায় সার্বজনীন পেনশন স্কিম চালু করেছে সরকার….নাজমুন আরা সুলতানা লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহারের চেরাং ঘর আগুনে পুড়ে গেছে রামগড়ে হত্যা মামলা আসামি ২৩ বছর পর গ্রেফতার মহেশখালী উপজেলা পরিষদ নির্বাচনে ১৫ জনের মনোনয়ন পত্র দাখিল ৫ দিনের ছুটি শেষে আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু বেনাপোল বন্দরে

মানিকছড়িতে কৃষি প্রণোদনায় সার ও বীজ বিতরণ

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)  / ১৬২ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১ নভেম্বর, ২০২৩

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) 

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় জেলা পরিষদ ও কৃষি বিভাগের উদ্যোগে ৮০০ কৃষক-কৃষাণীর মাঝে কৃষি প্রণোদনার সার ও বীজ বিতরণ এবং জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন করা হয়েছে।

১নভেম্বর সকাল সাড়ে ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউএনও) রক্তিম চৌধুরীর সভাপতিত্বে এবং কৃষি কর্মকর্তা মো. কামরুল হাসানের স্বাগত বক্তব্যে অনুষ্ঠিত বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। অতিথি ছিলেন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মহিউদ্দিন আহমদ।

এ সময় জেলা পরিষদের উদ্যোগে ৫০০ জন কৃষক-কৃষাণীকে ৮ ধরণের ( লাউ, বেগুন, শিম, মুলা, বরবটি, পালংশাক,লালশাক,কলমি শাক) সবজি বীজ এবং কৃষি বিভাগের উদ্যোগে প্রণোদনা হিসেবে ২৮০ জনকে সরিষা, ভূট্টা, সূর্যমূখী, চীনাবাদাম ও প্রয়োজনীয় সার বিনামূল্যে বিতরণ করা হয়। এছাড়া জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন উপলক্ষে শ্রেষ্ট ইঁদুর নিধনকারী মো. রমিজ আলীকে পুরস্কার প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ