• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মাটিরাঙ্গা কাঠ ব্যাবসায়ী সমিতির নেতৃত্বে মনির-হারুন ফরাজী

স্টাফ রির্পোটারঃ / ২২১ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২

উৎসবমূখর পরিবেশের মধ্য পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ‘মাটিরাঙ্গা কাঠ ব্যাবসায়ী সমবায় সমিতি লিমিটেড’র ব্যাবস্থাপনা কমিটির নির্বিচন অনুষ্ঠিত হয়েছে।

বূধবার (২২ জুন) সকাল ১০টা থেকে মাটিরাঙ্গা কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড’র কার্যালয়ে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে সন্ধ্যার দিকে ফলাফল ঘোষনা করেন নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি মাটিরাঙ্গা উপজেলা সমবায় কর্মকর্তা মো. আমান উল্যাহ খান।

উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত এ নির্বাচনে সমিতির ১১৬ জন ভোটারের মধ্যে ১১১জন ভোটার শীর্ষ এ ব্যাবসায়ী সংগঠনের নতুন নেতৃত্ব নির্বাচনে তাদের ভোটাধিকার প্রয়োগ করে।

ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে বর্তমান সভাপতি ও মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলামকে ১৭ ভোটে পরাজিত করে সভাপতি নির্বাচিত হয়েছেন মো. মনির হোসেন। সভাপতি পদে ৬৩ ভোট পেয়ে কাঙ্খিত জয় পেয়েছেন মো: মনির হেসেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী মো: রফিকুল ইসলাম পেয়েছেন ৪৬ ভোট।

অন্যদিকে দুই প্রতিদ্বন্ধীকে পরাজিত করে টানা দ্বিতীয়বারের মতো সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. হারুনুর রশীদ ফরাজী। তিনি পেয়েছেন ৬৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: আব্দুল মোনাফ পেয়েছেন ৩৭ ভোট ও মো. আমান উল্যাহ ভুইয়া পেয়েছেন ৫ ভোট।

নির্বাচনে সহ-সভাপতি পদে মো: আব্দুল ওয়াদুদ (৪৭ ভোট), কোষাধ্যক্ষ পদে মো. শাহজাহান (৮০ ভোট),
ব্যবস্থাপনা কমিটির সদস্য পদে মো: আব্দুর রহিম (৯৩ ভোট), মো: আব্দুল কাদের মজুমদার (৭৮ ভোট) মো: খোকন মিয়া (৬৪ ভোট), হাজী মমিনুল ইসলাম (৬২ ভোট) ও মো মমিনুল হক (৫৮ ভোট) নির্বাচিত হয়েছেন।

মাটিরাঙ্গায় কাঠ ব্যাবসায়ী সমবায় সমিতি লিমিটেড’র ব্যাবস্থাপনা কমিটির নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি মাটিরাঙ্গা উপজেলা সমবায় কর্মকর্তা মো. আমান উল্যাহ খান বলেন, সকাল ১০টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। ব্যাবসায়ীদের শীর্ষ সংগঠনের এ নির্বাচনকে ঘিরে দিনভর মাটিরাঙ্গায় ছিল উৎসবের আমেজ।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ