• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমতি দিলো ভারত গরমের কারণে হাসপাতালগুলোতে বেড খালি রাখার নির্দেশনা মন্ত্রীর পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী দূর্গম হরিনছড়ায় সাংগ্রাঁই  জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান  রামগড়ে বৃষ্টি চেয়ে ইস্তিসকার নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া বাঙ্গালহালিয়া হাই-স্কুল মাঠে সাংগ্রাঁই জলকেলি উৎসবে নানা বয়সের কয়েক হাজার মানুষের উৎসবমুখর উপস্থিতি দুই দিনের রিমান্ড শেষে কেএনএফের ১০ আসামীকে কারাগারে প্রেরণ কাপ্তাইয়ে পুলিশী অভিযানে গাঁজাসহ স্বামী স্ত্রী আটক সেবা নিয়ে গুচ্ছ পরিক্ষার্থীদের পাশে পিসিসিপি কেন্দ্রীয় কমিটি মানিকছড়িতে ইস্তিসকার নামাজ আদায় ভোট কর্মকর্তাদের নিয়ে মানিকছড়িতে প্রশিক্ষণ কর্মশালা

মাটিরাঙ্গায় অবৈধ অস্ত্র গুলি সহ গ্রেফতার ১

মোঃ সালাউদ্দিন, বিশেষ প্রতিনিধি : / ১১১ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

মোঃ সালাউদ্দিন:- খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার জেলার অভ্যন্তরীণ আইন-শৃংঙ্খলা পরিস্থিতি অক্ষুণ্ণ রাখতে সশস্ত্র সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষনা করেছেন।

এরই ধারাবাহিকতায় ১৭ (মার্চ) খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) এর দিকনির্দেশনায় মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) কমল কৃষ্ণ ধরের সার্বিক তত্ত্বাবধানে,মাটিরাঙ্গা থানার একটি চৌকস টিম এলাকায় বিশেষ অভিযান ও অবৈধ মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে ৫নং বেলছড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ডের অযোধ্যাস্থ জৈনক শাহজাহানের দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে ব্রজেন ত্রিপুরা নামের এক ব্যক্তিকে দেশীয় তৈরি এলজি, ৩ রাউন্ড তাজাগুলি সহ আটক করে থানা পুলিশ। পুলিশ সূত্রে জানা যায় আসামী ব্রজেন ত্রিপুরা মাটিরাঙ্গা থানার ৬নং সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের জামিনী ছড়া এলাকার অমর কৃষ্ণ ত্রিপুরার পুত্র।

আসামির নিজ হেফাজতে রাখা ১টি দেশীয় তৈরী অস্ত্র এলজি ৩টি তাজা গুলি,২টি ব্যবহৃত মোবাইল ফোনসহ সাংগঠনিক চাদা আদায়ের রশিদ উদ্ধার করা হয়। অবৈধ অস্ত্র গুলি ও মোবাইল ফোন চাদা আদায়ের রশিদ নিজ হেফাজতে রাখার বিষয়টি সত্য বলে স্বীকার করে ব্রজেন ত্রিপুরা। অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

মাটিরাঙ্গাকে সন্ত্রাস মুক্ত রাখতে পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার),এর দিকনির্দেশনায় কাজ করে যাচ্ছে টিম মাটিরাঙ্গা। আসামীর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু পূর্বক আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ১৮ই মার্চ খাগড়াছড়ি পুলিশ সুপারের কনফারেন্স রুমে সাংবাদিক দের একথা বলেন পুলিশ সুপার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ