• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বান্দরবানে ৫ম সাঙ্গু ব্রিজ সহ ২১ কোটি টাকার চারটি প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

প্রতিনিধির নাম / ১৫০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩

মোহাম্মদ রফিকুল ইসলাম,ব্যুরো প্রধান (বান্দরবান) 

পার্বত্য জেলা বান্দরবানে প্রায় ১৪ কোটি টাকা ব্যয়ে পঞ্চম সাঙ্গু ব্রিজ সহ প্রায় সাড়ে ২১ কোটি টাকার ৪টি প্রকল্প উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই প্রকল্প গুলোর উদ্বোধন করেন।

একই সাথে ৪১৪ জন গৃহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের ঘরও বিতরণ করা হয়েছে। ভিডিও কনফারেন্সে বান্দরবান অংশে জেলা প্রশাসক কার্যালয় থেকে জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন, পুলিশ সুপার মোঃ সৈকত শাহীন, সিভিল সার্জন ডাঃ মোঃ মাহবুবুর রহমান সহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক জানান স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে প্রায় ১৪ কোটি টাকা ব্যয়ে সাঙ্গু নদীর উপর গোয়ালিয়া খোলা এলাকায় পঞ্চম সাঙ্গু ব্রিজ, এক কোটি ২৩ লক্ষ টাকা ব্যয়ে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা কেন্দ্র, তিন কোটি ২৩ লক্ষ টাকা ব্যয়ে জেলা শিক্ষা অফিস ও দুই কোটি ৮০ লক্ষ টাকা ব্যয়ে বিলকিস বেগম স্কুলের একাডেমিক ভবনের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী। বান্দরবানের এসব প্রকল্প অর্থনৈতিক ব্যবস্থার উন্নয়ন ও শিক্ষা ক্ষেত্রে ব্যাপক ভূমিকা রাখবে বলে জেলা প্রশাসক জানিয়েছেন। এদিকে উদ্বোধনী অনুষ্ঠানের পর জেলা প্রশাসক সাঙ্গু ব্রিজস সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ