• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

বান্দরবানে ৫ম সাঙ্গু ব্রিজ সহ ২১ কোটি টাকার চারটি প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

প্রতিনিধির নাম / ১৬০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩

মোহাম্মদ রফিকুল ইসলাম,ব্যুরো প্রধান (বান্দরবান) 

পার্বত্য জেলা বান্দরবানে প্রায় ১৪ কোটি টাকা ব্যয়ে পঞ্চম সাঙ্গু ব্রিজ সহ প্রায় সাড়ে ২১ কোটি টাকার ৪টি প্রকল্প উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই প্রকল্প গুলোর উদ্বোধন করেন।

একই সাথে ৪১৪ জন গৃহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের ঘরও বিতরণ করা হয়েছে। ভিডিও কনফারেন্সে বান্দরবান অংশে জেলা প্রশাসক কার্যালয় থেকে জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন, পুলিশ সুপার মোঃ সৈকত শাহীন, সিভিল সার্জন ডাঃ মোঃ মাহবুবুর রহমান সহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক জানান স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে প্রায় ১৪ কোটি টাকা ব্যয়ে সাঙ্গু নদীর উপর গোয়ালিয়া খোলা এলাকায় পঞ্চম সাঙ্গু ব্রিজ, এক কোটি ২৩ লক্ষ টাকা ব্যয়ে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা কেন্দ্র, তিন কোটি ২৩ লক্ষ টাকা ব্যয়ে জেলা শিক্ষা অফিস ও দুই কোটি ৮০ লক্ষ টাকা ব্যয়ে বিলকিস বেগম স্কুলের একাডেমিক ভবনের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী। বান্দরবানের এসব প্রকল্প অর্থনৈতিক ব্যবস্থার উন্নয়ন ও শিক্ষা ক্ষেত্রে ব্যাপক ভূমিকা রাখবে বলে জেলা প্রশাসক জানিয়েছেন। এদিকে উদ্বোধনী অনুষ্ঠানের পর জেলা প্রশাসক সাঙ্গু ব্রিজস সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ