• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন
শিরোনাম
লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত যুবলীগ থেকে পদত্যাগ না করায় অপহরণ করলো জেএসএস জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে কাপ্তাইয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত  কাপ্তাইয়ে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ আদায়  বান্দরবানে কেএনএফ’র সাথে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষে দুই কেএনএফ সদস্য নিহত, আটক ২ বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমতি দিলো ভারত গরমের কারণে হাসপাতালগুলোতে বেড খালি রাখার নির্দেশনা মন্ত্রীর পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী দূর্গম হরিনছড়ায় সাংগ্রাঁই  জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান  রামগড়ে বৃষ্টি চেয়ে ইস্তিসকার নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া বাঙ্গালহালিয়া হাই-স্কুল মাঠে সাংগ্রাঁই জলকেলি উৎসবে নানা বয়সের কয়েক হাজার মানুষের উৎসবমুখর উপস্থিতি

চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সম্মেলন ২৯ মে নির্ধারণ করেছে কেন্দ্রীয় যুবলীগ

এম.এ কাইয়ুম / ২৪৪ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৮ মে, ২০২২

শুক্রবার (২৯ এপ্রিল,২০২২) কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে  সম্মেলনের তারিখ ঘোষনা করা হয়। 
বিজ্ঞপ্তিতে  বলা হয়, বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি ঐতিহ্যবাহী ও সুশৃঙ্খল সংগঠন। এই সংগঠনকে আরো  গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে বাংলাদেশ  আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ আগামী ২৯ মে চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী যুবলীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করেছেন।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গঠনতন্ত্রের ১৬ ও ২১ ধারা মোতাবেক  এ ইউনিটের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে।
গত ২৬ মার্চ কেন্দ্রীয় যুবলীগের দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী যুবলীগের নতুন কমিটির জন্য সভাপতি-সাধারণ সম্পাদক পদে জীবনবৃত্তান্ত আহ্বান করা হয়।  আগ্রহীদের ২ থেকে ৫ এপ্রিল পর্যন্ত যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ের দপ্তর শাখায় জীবনবৃত্তান্ত জমা দিতে বলা হয়।
প্রার্থীদের মধ্যে সভাপতি সম্পাদক পদে যাদের নাম আলোচিত হচ্ছে চট্টগ্রাম উত্তরজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক রাশেদুল আলম, চট্টগ্রাম উত্তরজেলা  ছাত্রলীগের সাবেক সভাপতি রাজিবুল আহসান সুমন, চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সৈয়দ মন্জুরুল আলম মন্জু, চট্রগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল করিম, চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আবু তৈয়ব, চট্রগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা এম এ কাইয়ুম সহ আরো অনেকে।
সর্বশেষ ২০১৩ সালে চট্টগ্রাম উত্তরজেলা যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ