• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন
শিরোনাম
তীব্র গরমে সিরাজুল নিজ চেষ্টায় শরবত বিতরণ কাপ্তাই বিএসপিআই এ অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  চন্দ্রঘোনা থানা পুলিশের  বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার-১ লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত যুবলীগ থেকে পদত্যাগ না করায় অপহরণ করলো জেএসএস জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে কাপ্তাইয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত  কাপ্তাইয়ে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ আদায়  বান্দরবানে কেএনএফ’র সাথে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষে দুই কেএনএফ সদস্য নিহত, আটক ২ বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমতি দিলো ভারত গরমের কারণে হাসপাতালগুলোতে বেড খালি রাখার নির্দেশনা মন্ত্রীর পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী

কাপ্তাইয়ের জন্য ২টি করোনা প্রতিরোধক বুথ উপহার দিলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা হেলাল

কাপ্তাই (রাঙ্গামাটি) প্রতিনিধিঃ / ৩৯৫ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৪ জুন, ২০২১

কাপ্তাই উপজেলার জন্য ২টি করোনা প্রতিরোধক বুথ উপহার দিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক উপ অর্থ সম্পাদক, ওমর গণি এম ই এস কলেজ ছাত্র সংসদ সাবেক জিএস এবং চট্টগ্রাম মহানগরের স্টিয়ারিং কমিটির সাবেক সদস্য হেলাল আকবর চৌধুরী বাবর। গত বৃহস্পতিবার কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক আলিব রেজা লিমনের নিকট তাঁর পক্ষে এই করোনা প্রতিরোধক ২টি বুথ হস্তান্তর করেন চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা ইয়াছির আরফাত রিকু এবং সুলব বড়ুয়া।

কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সম্পাদক আলিব রেজা লিমন জানান, তার খুব কাছের বন্ধু এবং সহকর্মী
চট্রগ্রাম কলেজ ছাত্রলীগ সহ সভাপতি মনির ইসলাম এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক নেতা হেলাল আকবর চৌধুরীর অকৃত্রিম সহযোগীতায় কাপ্তাইবাসীর জন্য করোনা প্রতিরোধক এই ২টি বুথ উপহার প্রদান করা হয়েছে। যার ফলে এই করোনা প্রতিরোধক বুথের মাধ্যমে হ্যান্ড স্যানিটাইজার এবং মাস্ক পরিধান করার সুযোগ পাবে সাধারন মানুষ। এছাড়া ব্যবহ্রত মাস্ক যত্রতত্র ফেলে পরিবেশ দুষন না করে করোনা প্রতিরোধক বুথে নির্দিস্ট ডাস্টবিনে ফেলা যাবে। তিনি আরো বলেন, করোনা প্রতিরোধক এই দুইটি বুথ খুব শীঘ্রই কাপ্তাই উপজেলা পরিষদ এলাকা এবং কাপ্তাইয়ের প্রবেশ পথ ১নং চন্দ্রঘোনা এলকায় স্থাপন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ