• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
শিরোনাম
লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত যুবলীগ থেকে পদত্যাগ না করায় অপহরণ করলো জেএসএস জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে কাপ্তাইয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত  কাপ্তাইয়ে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ আদায়  বান্দরবানে কেএনএফ’র সাথে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষে দুই কেএনএফ সদস্য নিহত, আটক ২ বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমতি দিলো ভারত গরমের কারণে হাসপাতালগুলোতে বেড খালি রাখার নির্দেশনা মন্ত্রীর পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী দূর্গম হরিনছড়ায় সাংগ্রাঁই  জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান  রামগড়ে বৃষ্টি চেয়ে ইস্তিসকার নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া বাঙ্গালহালিয়া হাই-স্কুল মাঠে সাংগ্রাঁই জলকেলি উৎসবে নানা বয়সের কয়েক হাজার মানুষের উৎসবমুখর উপস্থিতি

অবশেষে চুরি যাওয়া নবজাতক আব্দুল্লাহ ঢাকা মেডিকেলে ফিরে এলো

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ২১৫ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড থেকে চুরি হওয়া নবজাতক আব্দুল্লাহকে কামরাঙ্গীরচর থেকে উদ্ধার করেছে পুলিশ।এরপর আজ ভোট সাড়ে পাঁচটায় ঢাকা মেডিকেলে ফিরে আসে নবজাতক আব্দুল্লাহ। বীরের দর্পে মায়ের পাশে নিশ্চিন্তে শুয়ে আছে সে। তার এ ঘুম যেন বিশ্বকে জানিয়ে দিল, আমি ভালো আছি, দেখো নিশ্চিন্তে মায়ের পাশেই শুয়ে আছি, মা আমাকে আগলে রেখেছে। আজ সকালে ঢাকা মেডিকেলের বাগান গেট দিয়ে প্রবেশ করতেই প্রকৃতির গাছপালা যেন শিশু আব্দুল্লাহর সেই আগমনী বার্তা দিচ্ছিল।

শনিবার (২ সেপ্টেম্বর )রাতে বিষয়টি নিশ্চিত করেছেন রমনা জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হারুন অর রশিদ।

তিনি বলেন, গত বৃহস্পতিবার ঢাকা মেডিকেলের ১০৬ নাম্বার ওয়ার্ড থেকে একজন নারী বাচ্চাটিকে চুরি করে নিয়ে যায়। পরে সিসিটিভি ও তথ্য প্রযুক্তি সহায়তায় কামরাঙ্গীরচর থেকে রাতে সম্পূর্ণ সুস্থ অবস্থায় বাচ্চাটিকে উদ্ধার করা হয়। নবজাতকটিকে তার মায়ের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে। ঘটনার সাথে যারা জড়িত তাদেরকে আইনে আওতায় আনা হবে বলে জানান তিনি।

তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়েছে কিনা সে বিষয়টি তিনি নিশ্চিত করে কিছু বলেননি।

এর আগে গত (৩১ আগস্ট) বৃহস্পতিবার দুপুরের হাসপাতালের ১০৬ নম্বর ওয়ার্ড থেকে চুরি হয় হিরণ-শাহিনা দম্পত্তির ছেলে নবজাতক আব্দুল্লাহ। ওই দিনই শিশু চুরির ঘটনায় শাহবাগ থানায় একটি মামলা(মামলা নং-০২) দায়ের করেন শিশুটির বাবা হিরণ মিয়া।এরপরই শিশুটির খোঁজে মাঠে নামে পুলিশ, র‍্যাবসহ একাধিক সংস্থা।

গত ২৬ আগস্ট রাজধানীর মিরপুর রূপনগরের বাসা থেকে শাহিনাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে সেখানে ছেলেসন্তানের জন্ম দেন তিনি। ৩১ আগস্ট দুপুরে হাসপাতালের ১০৬ নম্বর ওয়ার্ডে ঘুমন্ত শাহিনার পাশ থেকে চুরি হয় তার তিন দিন বয়সী সন্তান আব্দুল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ