• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

হাতিয়ায় দোকানে দুর্ধর্ষ চুরি : নগদ টাকাসহ দেড় লক্ষাধিক টাকার মালামাল লুট

জিএম ইব্রাহীম নিজস্ব প্রতিবেদক হাতিয়া (নোয়াখালী) / ১২৩ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়া সোনাদিয়া মানিক বাজারে এক দোকানে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। চোরেরা দোকানের তালা ভেঙ্গে নগদ টাকা সহ প্রায় দেড় লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে।

বৃহস্পতিবার দিবাগত গভীর রাতের দিকে সোনাদিয়া মানিক বাজার মা বাবা বস্ত বিতানে এ চুরির ঘটনা ঘটে। এ ব্যাপারে দোকানের মালিক মোহাম্মদ আশিকুল ইসলাম সোহেল এ প্রতিনিধিকে জানান,চোরের দল তার দোকানের তালা ভেঙ্গে নগদ ৮৮ হাজার টাকা এবং শাড়ি, লুঙ্গি কাপড় ও জুতাসহ প্রায় ৭০ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। এতে তার প্রায় দেড় লক্ষ টাকার ক্ষতি হয়।

মানিক বাজার বনিক কল্যান কমিটির সাধারণ সম্পাদক মোঃ রাসেল উদ্দিন বলেন, বাজারে চুরির ঘটনাটি অনাকাঙ্খিত। আমরা পুলিশ এবং স্থানীয় চেয়ারম্যানকে জানিয়েছি । চুরির ঘটনাটির রহস্য উদঘাটন করার জন্য সকলের সহযোগিতা প্রয়োজন।এর আগেও মানিক বাজারে কয়েক বার কয়েকটি দোকান চুরি হয়েছে।

এ ব্যাপারে সোনাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মেহেদি হাসানের সাথে যোগাযোগ করা হলে তিনি চুরির বিষয়টি নিশ্চিত করে বলেন এ বিষয়ে দ্রুত তদন্ত করে দোষীদের আইনের আওতায় আনা হবে।

হাতিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জিসান আহম্মেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্তে পুলিশ কাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ