• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন

সিরাজগঞ্জ ৫ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী সাজ্জাদুল হক রেজার জনসভা

মোঃ আশিকুল ইসলাম, বেলকুচি (সিরাজগঞ্জ): / ১৩২ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩

মোঃ আশিকুল ইসলাম বেলকুচি প্রতিনিধি :

সিরাজগঞ্জ -৫ বেলকুচি চৌহালী আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী সাজ্জাদুল হক রেজার জনসভায় নেমেছে জনতার ঢল।

বৃহস্পতিবার বিকেলে ২৮ সে সেপ্টেম্বর ধুকুরিয়াবেড়া ইউনিয়নের মিলন মার্কেটে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী পৌর মেয়র সাজ্জাদুল হক রেজার জনসভায় ধুকুরিয়াবেড়া ইউনিয়ন ৫নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নৌকার মনোনয়ন প্রত্যাশী বেলকুচি উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক আহবায়ক ও বেলকুচি পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা।

এসময় তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন এবারের নির্বাচন হবে হাড্ডা হাড্ডি লড়াই, তাই নৌকার মাঝি হতে হবে যৌগ্য ও জনবান্ধব। নৌকাকে বিজয়ী করতে হলে সঠিক ও ত্যাগি বাইছাল দরকার তাহলেই বিজয়ী হবে শেখ হাসিনা সরকার। এবার অযোগ্য ও জনবিচ্ছিন্ন কাউকে মনোনয়ন দিয়ে পাঠালে নৌকাকে বিজয়ী করা সম্ভব হবে না। তাই মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আরজ করে যৌগ্য ও জনবান্ধব প্রার্থীকে মনোনয়ন দিয়ে পাঠানোর আহবান জানান তিনি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসমাইল হোসেন সরদার, সহ-সভাপতি ১ নং ওয়ার্ড, শ্রী কৃষ্ণ কুমার সাধারণ সম্পাদক ৯নং ওয়ার্ড ভাংগাবাড়ি ইউপি, আনোয়ার হোসেন মেম্বার বড়ধুল ইউপি, আলী আশরাফ ফকির মেম্বার ২নং ধুকুরিয়াবেড়া ইউপি, মোহাম্মদ নূরনবী মেম্বার ৯ নং ওয়ার্ড ভাঙ্গাবাড়ী ইউপি,মাসুদ রানা মুন্না তাঁতী লীগ সাধারণ সম্পাদক বেলকুচি উপজেলা শাখা, বেলকুচি উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক ফারুক সরকার ,ফজলুর রহমান ফজল কাউন্সিলর ৬নং ওয়ার্ড, রিয়াদ হোসেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও অত্র গ্রামের ময়মুরুব্বি ও বিশিষ্ট সমাজ সেবকগন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ