• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

শ্রীলঙ্কায় পরিবারের সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন সাকিব !

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ৪০৫৪ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩

যাকে নিয়ে দেশের ক্রিকেটপাড়ায় এত আলোচনা, সেই সাকিব শ্রীলঙ্কায় পরিবারের সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন!

শুক্রবার (১১ আগস্ট) বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক হয়েছেন সাকিব আল হাসান। আসন্ন এশিয়া কাপ এবং বিশ্বকাপে সাকিবের নেতৃত্বে মাঠে নামবে বাংলাদেশ। বিশ্ব আসরের আগে তার নেতৃত্বেই খেলবে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজেও। তবে সাকিব লম্বা সময়ের জন্য অধিনায়ক থাকছেন কিনা সেটা জানতে অপেক্ষা করতে হবে তার দেশে ফেরা পর্যন্ত।

বিশ্বকাপে বাংলাদেশের অধিনায়ক কে হবেন, সেটা নিয়ে আলোচনা ছিল অনেক। সাকিবের সঙ্গে অধিনায়ক হওয়ার দৌড়ে ছিলেন আরও দুইজন। তবে দেশ-বিদেশের বিভিন্ন জায়গায় খেলার অভিজ্ঞতা এবং নেতৃত্বের অতীত রেকর্ড সাকিবকেই এগিয়ে রেখেছে বাকিদের চেয়ে। তাই সাকিবের কাঁধেই উঠেছে বিশ্বকাপের মতো আসরে নেতৃত্বের দায়িত্ব।

অনেক জল্পনা-কল্পনার শেষে সাকিব অধিনায়ক হওয়ার পর ক্রিকেটপাড়া জুড়েই সাকিবকে নিয়ে আলোচনা চলছে। তবে সাকিব আছেন বেশ নির্ভার। পরিবারকে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন শ্রীলঙ্কায়।

লঙ্কা প্রিমিয়ার লিগে খেলতে এখন শ্রীলঙ্কায় আছেন সাকিব। সেখানে সাকিবের সঙ্গে আছেন তার স্ত্রী-সন্তানরাও। তাদের নিয়েই শ্রীলঙ্কায় ঘুরে বেড়িয়েছেন সাকিব। ছবিটি নিজের ভেরিফাইড ফেসবুক পেজে আপলোড করেছেন সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘পারিবারিক ঘোরাফেরা।’

লঙ্কা প্রিমিয়ার লিগে খেলা শেষ করে সরাসরি দলের সঙ্গে এশিয়া কাপের প্রস্তুতিতে যোগ দেবেন সাকিব। মাঠের লড়াইয়ে শুক্রবার তার দল গল টাইটান্সের হয়ে মাঠে নেমেছেন সাকিব। ডাম্বুলা অরার বিপক্ষে টস হেরে ব্যাট করছে সাকিবের দল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ