• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

লংগদু থানার উদ্যোগে জনসচেতনতা মূলক সভা অনুষ্ঠিত

মোঃ আলমগীর হোসেন ,লংগদু (রাঙ্গামাটি) / ২১৮ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩

মো. আলমগীর হোসেন ,লংগদু (রাঙ্গামাটি)

“বিট পুলিশং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি” এই শ্লোগানকে সামনে রেখে, রাঙ্গামাটির লংগদুতে ছাত্র ছাত্রীদের নিয়ে জনসচেতনতা মূলক আলোচনা সভা করেছে লংগদু থানা পুলিশ।

সোমবার (০৪ সেপ্টেম্বর) সকাল ১০টায় লংগদু সরকারী উচ্চ বিদ্যালয়ে লংগদু থানার উদ্যোগে বাল্যবিবাহ, ইভটিজিং,মাদক, জুয়া, কিশোর গ্যাং,নারী নির্যাতন, শিশু নির্যাতনের প্রতিবাদে জনসচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে লংগদু থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল উদ্দীন বলেন, সমাজে বাল্যবিবাহ, ইভটিজং,মাদক, জুয়া, কিশোর গ্যাং,নারী নির্যাতন, শিশু নির্যাতনের কোন রকম সুযোগ দেওয়া হবেনা। আজকে যারা ছাত্র ছাত্রী রয়েছেন আপনাদেরই এসব বিষয় প্রতিহত করতে হবে এবং নিজেকে সচেতন হতে হবে, নিজেদের পরিবারের লোকজনকে সচেতন করতে হবে। শিক্ষিত নয় সু-শিক্ষায় জাতী গঠন করতে হবে।

তিনি আরো বলেন, আমাদের সমাজে বড় সমস্যা হচ্ছে সচেতনতা কম, যার ফলে ছোট ছোট ছেলে মেয়েদের স্কুল থেকে নিয়ে বাল্যবিবাহ দিয়ে দিচ্ছে,এতে করে অল্প বয়সে মেয়েটি মা হয়ে যাচ্ছে এতে করে আবার অল্প বয়সে মৃত্যুর ঝুঁকি বাড়ছে।

এসময় উপস্থিত ছিলেন, লংগদু থানার এস আই এনামুল, লংগদু সরকারী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক রাজীব ত্রিপুরা,স্কুল শিক্ষক জসিম উদ্দীন, মো. তৌহিদুল ইসলাম সহ স্কুলের অন্যান্য শিক্ষক, শিক্ষিকা এবং ছাত্র ছাত্রীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ