• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

লংগদু থানার উদ্যোগে জনসচেতনতা মূলক সভা অনুষ্ঠিত

মোঃ আলমগীর হোসেন ,লংগদু (রাঙ্গামাটি) / ২৪৮ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩

মো. আলমগীর হোসেন ,লংগদু (রাঙ্গামাটি)

“বিট পুলিশং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি” এই শ্লোগানকে সামনে রেখে, রাঙ্গামাটির লংগদুতে ছাত্র ছাত্রীদের নিয়ে জনসচেতনতা মূলক আলোচনা সভা করেছে লংগদু থানা পুলিশ।

সোমবার (০৪ সেপ্টেম্বর) সকাল ১০টায় লংগদু সরকারী উচ্চ বিদ্যালয়ে লংগদু থানার উদ্যোগে বাল্যবিবাহ, ইভটিজিং,মাদক, জুয়া, কিশোর গ্যাং,নারী নির্যাতন, শিশু নির্যাতনের প্রতিবাদে জনসচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে লংগদু থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল উদ্দীন বলেন, সমাজে বাল্যবিবাহ, ইভটিজং,মাদক, জুয়া, কিশোর গ্যাং,নারী নির্যাতন, শিশু নির্যাতনের কোন রকম সুযোগ দেওয়া হবেনা। আজকে যারা ছাত্র ছাত্রী রয়েছেন আপনাদেরই এসব বিষয় প্রতিহত করতে হবে এবং নিজেকে সচেতন হতে হবে, নিজেদের পরিবারের লোকজনকে সচেতন করতে হবে। শিক্ষিত নয় সু-শিক্ষায় জাতী গঠন করতে হবে।

তিনি আরো বলেন, আমাদের সমাজে বড় সমস্যা হচ্ছে সচেতনতা কম, যার ফলে ছোট ছোট ছেলে মেয়েদের স্কুল থেকে নিয়ে বাল্যবিবাহ দিয়ে দিচ্ছে,এতে করে অল্প বয়সে মেয়েটি মা হয়ে যাচ্ছে এতে করে আবার অল্প বয়সে মৃত্যুর ঝুঁকি বাড়ছে।

এসময় উপস্থিত ছিলেন, লংগদু থানার এস আই এনামুল, লংগদু সরকারী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক রাজীব ত্রিপুরা,স্কুল শিক্ষক জসিম উদ্দীন, মো. তৌহিদুল ইসলাম সহ স্কুলের অন্যান্য শিক্ষক, শিক্ষিকা এবং ছাত্র ছাত্রীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ