• রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

লংগদুতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে লেকের পানিতে নিখোঁজ ছামাদুলের লাশ ১০ঘন্টা পর উদ্ধার

মোঃ আলমগীর হোসেন ,লংগদু (রাঙ্গামাটি) / ১২৩ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙ্গামাটি)

লংগদুতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে লেকের পানিতে নিখোঁজ ছামাদুলের লাশ ১০ঘন্টা পর উদ্ধার করা হয়েছে।

২৪সেপ্টেম্বর ভোর ৫.০০টায় ৩৮ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক এএসএম আজিম উদ্দিন এর নেতৃত্বে, ইউপি চেয়ারম্যান কামাল হোসেন কমল ও স্থানীয় জেলে আলী আরশাদ এর সাহসী ভুমিকায় নিখোঁজ ছামাদুলকে উদ্ধার করা হয়। স্থানীয় জেলে আলী আরশাদ এর সাহসী ভূমিকার জন্য ৩৮আনসার ব্যাটালিয়নের অধিনায়ক তাকে আর্থিক পুরস্কার দেয়ার ঘোষণা দেন। এবং মাইনীমূখ ইউপি চেয়ারম্যানের মানবিকতায় মুগ্ধ হয়ে তাকে সম্মাননা স্মারক দেয়ার ও ঘোষণা দেন।

এছাড়াও গুরতর আহত মামুনের চিকিৎসা সংক্রান্ত বিষয় সার্বক্ষনিক খোঁজ-খবর রাখছেন বলে জানান ব্যাটালিয়ন অধিনায়ক এএসএম আজিম উদদীন।

উল্লেখ্য যে গতকাল শনিবার সন্ধ্যায় মাইনীমূখ-ব্রিজের পাশে বৈদ্যুতিক তারের সাথে স্পৃষ্ট হয়ে ২জন আহত এবং একজন পানিতে পড়ে নিখোঁজ অবস্থায় ছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ