• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন

রামগড় কলেজে অধ‍্যক্ষ‍ হিসেবে যোগদান প্রফেসর মোঃ আবদুল লতিফ

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ২৪৬ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২

খাগড়াছড়ি  পার্বত‍্য জেলার রামগড় সরকারি ডিগ্রি কলেজে অধ‍্যক্ষ হিসেবে প্রফেসর আব্দুল লতিফ যোগদান করেছেন,তিনি ২৪ এপ্রিল ( রবিবার) আনুষ্ঠানিকভাবে প্রফেসর জয়নুল আবেদীন এর কাছ থেকে দায়িত্ব বুঝে নেন।

অধ‍্যক্ষ প্রফেসর আব্দুল লতিফ এর আগে ইনসিটু চট্রগ্রাম সরকারি সিটি কলেজে (রাষ্টবিজ্ঞান) বিভাগে অধ‍্যাপক ও বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে,ঢাকা কর্মরত ছিলেন।

প্রফেসর আব্দুল লতিফ বলেন আমি অতিতে ও রামগড় সরকারি ডিগ্রি কলেজে উপাধ্যক্ষ এবং ভারপ্রাপ্ত অধ‍্যক্ষ হিসেবে চাকুরী করে গিয়েছি,আমার সৌভাগ্য যে আজ আমি এই কলেজেই অধ‍্যক্ষ হিসেবে যোগদান করলাম,আমি আমার কর্মস্থলে সকল শিক্ষক-কর্মচারীর কাছে সহযোগিতা কামনা করছি।

এসময় যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অবসর প্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মনজুর আহমেদ,সরকারি সিটি কলেজ চট্রগ্রাম , সরকারি সিটি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মোঃ মেহেদী হাসান,সরকারি সিটি কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক ও সহকারী অধ্যাপক ইলিয়াস হোসেন (রাষ্টবিজ্ঞান) শিক্ষক ক্লাবের সম্পাদক ও সহকারী অধ্যাপক মোঃ আবু নাসের,(হিসাববিজ্ঞান) রামগড় সরকারি ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মংসাজাই মার্মা, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক প্রভাষক মনির হোসেন মজুমদার,(প্রানী বিদ‍্যা),প্রভাষক মোহাম্মদ আবুল খায়ের, (অর্থনীতি) এবং রামগড় সরকারি ডিগ্রি কলেজের পদস্থ কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ