• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

রামগড়ে সন্ত্রাসী হামলায় আহত-১

নিজস্ব প্রতিবেদক: / ৭১০ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৩ আগস্ট, ২০২০

নিজস্ব প্রতিবেদক:  রামগড় বাজারে সন্ত্রাসী হামলায় সাংবাদিক নিজাম উদ্দিন লাভলুর ভাতিজা মো. হাসিফ উদ্দিন সিয়াম(১৯) আহত হয়েছে। সে রাঙ্গামাটি কৃষি ইন্সটিটিউটের শিক্ষার্থী।
শনিবার (২২আগস্ট) রাতে এ হামলাার ঘটনাা ঘটে।
জানা যায়, সিয়াম রামগড় বাজারে সোনালী ব্যাংকের সামনে রাস্তা দিয়ে যাওয়ার সময় আকস্মিকভাবে কয়েকজন তার উপর হামলা চালায়। সন্ত্রাসীরা তাকে টানা হেঁছড়া করে সোনালী ব্যাংকের নীচ তলায় মার্কেটের গলিতে নিয়ে এলোপাথাড়িভাবে মারধর করে।

এছাড়া সন্ত্রাসীরা ইট, লাঠি দিয়ে তর সমস্ত শরীরে প্রচণ্ড আঘাত করে। হামলায় তার মাথা ফেটে যায়। এছাড়া হাত পাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়।
এসময় মার্কেটের দোকানের মালিকরা ভীতসন্ত্রস্ত হয়ে দোকান বন্ধ করে ভিতরে অবস্থান নেন। পরে পুলিশ ঘটনাস্থলে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে বাজারের লোকজন এসে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।এই ব্যাপারে রামগড় উপজেলা ছাত্রলীগের আহবায়ক কাউসার হাবিব শোভন বলেন, বিএনপি- জামায়াতের চিহ্নিত সন্ত্রাসীরা ছাত্রলীগ কর্মী সিয়ামের উপর হামলা করে। আমরা উপজেলা ছাত্রলীগ জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দের সাথে কথা বলে পরবর্তী পদক্ষেপ গ্রহন করবো। হামলায় জড়িত সন্ত্রাসীদের কাউকেই ছাড় দেওয়া হবে না।

এ ব্যাপারে রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুজ্জামান বলেন, আমারা এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে যথাযথ আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ