• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

রামগড়ে পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদের সদস্য সংগ্রহ শুরু

রামগড় প্রতিনিধি: / ৫৭৯ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১

দেশে করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারনে ঘরোয়াভাবে অনুষ্ঠিত হল পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদের রামগড় উপজেলার সদস্য সংগ্রহ অভিযান।

বৃহস্পতিবার দুপুরে রামগড় উপজেলা প্রেসক্লাবে নতুন সদস্যদের ফরম পূরণের মধ্য দিয়ে আনুষ্ঠানিক ভাবে সদস্য সংগ্রহ কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়।

সদস্য সংগ্রহ অভিযানে সংগঠনটির রামগড় উপজেলা সমন্বয়ক ও জেলা সহ-সভাপতি মো: নিজাম উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলার সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার লোকমান হোসাইন। রামগড় মাষ্টারপাড়ার বাসিন্দা উদিয়মান রাজনৈতিক ব্যক্তিত্ব মো: রিয়াজ উদ্দিন রিপন এর সদস্য ফরম পূরণের মধ্যদিয়ে আনুষ্ঠানিক ভাবে কর্মসূচির সুচনা করেন প্রধান অতিথি। এসময় গন্যমান্য ব্যক্তিদের মধ্যে আবুল খায়ের কন্ট্রাকটার, আবদুল সাত্তার, মানবাধিকার কর্মী মো: আনোয়ার হোসেন সদস্য ফরম পূরণ করে নাগরিক পরিষদের সদস্য হন।

অনুষ্ঠানে জেলা শাখার সহ-আইন বিষয়ক সম্পাদক শিহাব রহমান সহ ছাত্রপরিষদের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মো: নিজাম উদ্দিন জানান, রামগড় উপজেলায় পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদের পাশাপাশি অঙ্গ সংগঠন পার্বত্য চট্টগ্রাম মহিলা পরিষদ ও পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের আলাদা আলাদা ফরমের মাধ্যমে সদস্য সংগ্রহের কাজ চলবে। যে কোন ব্যক্তি সংগঠনের সদস্য ফরম পূরণ করে সদস্য হতে পারবেন। প্রতিটি ফরমের মুল্য নির্ধারণ করা হয়েছে ২০ টাকা, তবে সংগঠনের কার্যক্রম পরিচালনার জন্য যে কেউ যেকোনো পরিমাণ অর্থ অনুদান হিসেবে প্রদান করতে পারবেন বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ