• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন
শিরোনাম
রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী বাঙ্গালহালিয়া পাবনাটিলা প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার মনোন্নয়নে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত লক্ষ্মীছড়িতে পিতার জীবদ্দশায় বেচা সম্পত্তি সন্তানের অস্বীকার! ভোগ-দখলে থাকা ক্রেতারা হতবাক পদর্শনী খামারে মৎস্য চাষীর মাঝে উপকরণ বিতরণ মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল মহিলা কলেজ’ প্রতিষ্ঠার উদ্যোগ রাঙামাটিতে দুইটি বসত ঘর আগুনে পুড়ে ছাই এবার বন্যহাতির আবাসস্থল ধ্বংস করে ইটভাটা ! মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই- বীর বাহাদুর মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

রামগড়ে অস্ত্রের মুখে ইউপিডিএফ কর্তৃক অপহৃত ২জনকে দ্রুত উদ্ধার ও অপহরণকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবী জানিয়েছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ

প্রেস বিজ্ঞপ্তি : / ৫১০ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৩ আগস্ট, ২০২০

প্রেস বিজ্ঞপ্তি :রামগড়ে অস্ত্রের মুখে ইউপিডিএফ কর্তৃক অপহৃত ২জনকে দ্রুত উদ্ধার ও অপহরণকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবী জানিয়েছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ।

খাগড়াছড়ির রামগড়ে যৌথ খামার এলাকায় রবিবার ২৩ আগস্ট অস্ত্রের মুখে দুইজন যুবককে অপহরণ করেছে উপজাতি সশস্ত্র সংগঠন ইউপিডিএফ (মূল) দল।

ফেনী হতে খাগড়াছড়ি গামী পিকাপ গাড়ি পণ্য নিয়ে রামগড়ের যৌথখামার নামক স্থানে পৌঁছালে ইউপিডিএফ (মুল) দলের ৩/৪ জনের একটি দল গাড়ীতে থাকা মার্কেটিং ম্যানেজার মোঃ মনজুরুল আলম (৩৫) ও মিস্ত্রি রাজু মিয়া (২৭) কে অস্ত্রের মুখে অপহরণ করে বৌদ্ধ পাড়ার দিকে নিয়ে যায়। গাড়িটির চাবিও নিয়ে গেছে।

এ ঘটনায় উদ্ধেগ জানিয়ে পার্বত্যচট্টগ্রাম নাগরিক পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ আলকাছ আল মামুন ভূঁইয়া অপহৃত বাঙ্গালীদের উদ্ধারের জন্য দাবী জানান।তিনি উক্ত ঘটনার জন্য পাহাড়ে সশস্ত্র উপজাতি সংগঠন গুলোকে দায়ী করেন। তিনি দাবী করেন কিছুদিন আগে বাবুছড়াতে ঘটে যাওয়া হত্যাকান্ডের বিচার না হওয়াতেই সন্ত্রাসী সংগঠন গুলো একের পর এক হত্যাকান্ড এবং অপহরণের মত সাহস পাচ্ছে।তিনি অবিলম্বে এসব হত্যাকান্ডে এবং অপহরণের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার দাবি জানান।

বার্তাপ্রেরক
ইঞ্জি-মুহা: লোকমান হোসাইন
কেন্দ্রীয় দপ্তর সম্পাদক
পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ