• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

রাজবাড়ীতে গায়ে হলুদের দিন আপন দুই ভায়ের মৃত্যু !

সাইফুর রহমান পারভেজ গোয়ালন্দ উপজেলা / ১২৮ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪

 

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ী প্রতিনিধি।।

রাজবাড়ীতে ড্রাম ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল আপন দুইভায়ের। তারা হলো, মনিরুল ইসলাম(মমিন) (৩২) ও সাইফুল ইসলাম সুমন(২৭),। এরা জেলা সদরের খানখানাপুর ইউনিয়নের কদমতলি গ্রামের মোঃ মোকছেদ সরদার এর ছেলে। অত্র এলাকায় বইছে শোকের মাতম।

বুধবার ৩১শে জানুয়ারী রাত ১২টার দিকে ঢাকা খুলনা মহাসড়কের মকবুলের দোকান এলাকায় এই ঘটনা ঘটে।

আজ ১লা ফেব্রুয়ারী তাদের বাড়ীতে হলুদের অনুষ্ঠান হওয়ার কথা ছিলো। মেজ ভাইয়ের কাল বিয়ে আর ছোটজনের পরশু। দুই ভায়ের বিয়েতে যোগদিতে বড়ভাই গাজীপুর থেকে আসছিলো বাড়ীতে,পথিমধ্যে মকবুলের দোকান নামক স্থানে ঘাতক ট্রাক কেড়ে নিলো দুই ভায়ের প্রাণ।
এবিষয়ে আওলাদিপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল হালিম জানান,ঘাতক ড্রাম ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে। তাকে অজ্ঞাত আসামি করে একটি গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ