• রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

রাজবাড়ীতে গায়ে হলুদের দিন আপন দুই ভায়ের মৃত্যু !

সাইফুর রহমান পারভেজ গোয়ালন্দ উপজেলা / ৮৪ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪

 

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ী প্রতিনিধি।।

রাজবাড়ীতে ড্রাম ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল আপন দুইভায়ের। তারা হলো, মনিরুল ইসলাম(মমিন) (৩২) ও সাইফুল ইসলাম সুমন(২৭),। এরা জেলা সদরের খানখানাপুর ইউনিয়নের কদমতলি গ্রামের মোঃ মোকছেদ সরদার এর ছেলে। অত্র এলাকায় বইছে শোকের মাতম।

বুধবার ৩১শে জানুয়ারী রাত ১২টার দিকে ঢাকা খুলনা মহাসড়কের মকবুলের দোকান এলাকায় এই ঘটনা ঘটে।

আজ ১লা ফেব্রুয়ারী তাদের বাড়ীতে হলুদের অনুষ্ঠান হওয়ার কথা ছিলো। মেজ ভাইয়ের কাল বিয়ে আর ছোটজনের পরশু। দুই ভায়ের বিয়েতে যোগদিতে বড়ভাই গাজীপুর থেকে আসছিলো বাড়ীতে,পথিমধ্যে মকবুলের দোকান নামক স্থানে ঘাতক ট্রাক কেড়ে নিলো দুই ভায়ের প্রাণ।
এবিষয়ে আওলাদিপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল হালিম জানান,ঘাতক ড্রাম ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে। তাকে অজ্ঞাত আসামি করে একটি গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ