• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

রাজবাড়ীতে স্ত্রী হত্যার দায়ে স্বামী রুবেল সরদারের মৃত্যুদণ্ড

সাইফুর রহমান পারভেজ গোয়ালন্দ উপজেলা / ২০০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪

 

সাইফুর রহমান পারভেজ, প্রতিনিধি রাজবাড়ী।।

রাজবাড়ী পাংশা উপজেলা মাছপাড়া ইউনিয়ন কালিনগর গ্রামে স্ত্রী লিপি খাতুন কে কুপিয়ে ও গলা টিপে হত্যার দায়ে স্বামী রুবেল সরদার কে রাজবাড়ী জেলা ১ নং আদালতে মৃত্যুদন্ড রায় প্রধান সহ ৫০ হাজার টাকা জরিপানা করেন।

সোমবার অতিরিক্ত জেলা দায়রা জজ প্রথম আদালত জান্নাতুল নিলিফা জাহান এর আদালতে এই আদেশ প্রদান করা হয় । আদেশের সময় মূল আসামি রুবেল সরদার, শো শরিলে আদালতে হাজির ছিলেন ।

নিহতর পিতা মোঃ এলেম আলী বলেন দুই পরিবারের সম্মতি ক্রমে বাড়ি বাড়ি ভাবে পাংশা উপজেলা মাছপাড়া ইউনিয়নের কালিনগর গ্রামে রুবেল সরদারের সঙ্গে এই বিয়ে হয় । দম্পতির তিন ছেলে সন্তান রয়েছে ।

বিয়ের পর হইতেই কলহ চলে আসছিল তারী জের ধরে ১৯শে জানুয়ারি ২০২২ সকাল ৮টার সময় নিজ বাড়িতে গলা টিপে ও কুপিয়ে হত্যা করেন । রুবেল সরদার কে ওই দিনই স্থানীয় জনতা আটক করেন , একুদিনে লিপি খাতুন এর বাবা পাংশা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন ।

রাজবাড়ী জজ কোর্টের পিপি এডভোকেট উজির আলী বলেন বাদী পক্ষের আরজি ও আসামি পক্ষের রুবেল সরদারের ও আসামি রুবেল সরদারের স্বীকারোক্তিতে বিজ্ঞ আদালত এই রায় প্রদান করেন । পুলিশের তদন্ত রিপোর্টের উপর ভিত্তি করে , সমস্ত সাক্ষীদের জবানবন্দীর উপরে ভিত্তি করে , আদালত ৩০২ ধারায় অভিযোগ গঠন করেন । পিপি অ্যাডভোকেট উজির আলী আরু বলেন রাষ্ট্রপক্ষ সহ আমরা এই রায়ে সন্তুষ্ট প্রকাশ করেছি ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ