• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

রাঙামাটি প্রেস ক্লাব পরিদর্শন করেছেন জেলা প্রশাসক

শাহ আলম, নিজস্ব প্রতিনিধি (রাঙ্গামাটি): / ২৭৩ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

রাঙামাটি জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ মিজানুর রহমান বলেছেন, সংবাদিকরা জাতির বিবেক। তাঁরা বস্তুনিষ্ট লেখার মাধ্যমে সমাজের উন্নয়ন, অগ্রগতি ও অসংগতি চিত্র তুলে ধরেন। আর প্রেস ক্লাব হলো সাংবাদিক সমাজের সম্মিলন স্থল । রাঙামাটি প্রেস ক্লাব পার্বত্যাঞ্চলের সাংবাদিকদের প্রাচীন সংগঠন। জেলা প্রশাসক আরও বলেন, রাষ্ট্র ও সমাজ ব্যবস্থায় সাংবাদিকদের ভূমিকা অন্য যেকোনো পেশার চেয়ে গুরুত্বপূর্ণ । এখানে সাংবাদিকরা পার্বত্যাঞ্চলের উন্নয়নের পাশাপাশি সমস্যাগুলো স্ব স্ব গণমাধ্যমে সুচারু ভাবে তুলে ধরেন। এ জন্য দীর্ঘকাল ধরে পরিচিত ও প্রতিষ্ঠিত একটি শব্দ, সংবাদমাধ্যম রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ।

সোমবার (০৯আগষ্ট) সন্ধ্যায় রাঙামাটি প্রেস ক্লাব পরিদর্শনকালে ক্লাবের সদস্যদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

কেবল রাষ্ট্রের বস্তুগত উন্নয়ন নয়, উন্নত জাতি গঠনের ক্ষেত্রেও সাংবাদিকদের অপরিসীম ভূমিকা রয়েছে উল্লেখ তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ভূমিকা থাকতে হবে। পরে তিনি ক্লাবের ভবন ঘুরে দেখেন এবং কার্যক্রমের সন্তোষ প্রকাশ করেন।

এসময় রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, সহ-সভাপতি অলি আহমেদ, সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, ক্লাবের সদস্য মো. সোলাইমান, মঈন উদ্দীন বাপ্পী, মো, হান্নান, উচিংছা রাখাইন কায়েস, নুরুল আমিন মানিক, শাহ আলম উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ