• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

যোগ্যাছোলা সুন্নিয়া দাখিল মাদ্রাসার উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

মো. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: / ৪৪৪ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৫ আগস্ট, ২০২১

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার ৩নং যোগ্যাছোলা ইউনিয়নে প্রতিষ্ঠিত দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান যোগ্যাছোলা সুন্নিয়া দাখিল মাদ্রাসার উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় পালিত হয়েছে।

শনিবার (১৫ আগস্ট) সকাল সাড়ে ১০ টায় মাদ্রাসার অডিটরিয়ামে দিবসটি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠানটির পরিচালনা কমিটির সদস্য ও যোগ্যাছোলা ইউনিয়ন আ.লীগের সভাপতি মো. নুরুল ইসলামের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক মোঃ মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ও প্রতিষ্ঠানটির সুপার মাওলানা মো. আবুল কালাম আজাদ।

এতে আরো বক্তব্য রাখেন, যোগ্যাছোলা ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল আফসার শামীম, সাধারণ সম্পাদক অংশেপ্রু মারমা, উপজেলা মহিলা আ. লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি সদস্য শাহিনা আক্তার, ইউপি আ.লীগ সহ-সভাপতি ও ইউপি সদস্য তৈয়ব আলী, শাহ আলম, সিনিয়র শিক্ষক সাইদুল ইসলাম সোহেল, ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন প্রমূখ।

এসময় প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার বর্গের নিহতদের স্মরণে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ