• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
শিরোনাম
রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী বাঙ্গালহালিয়া পাবনাটিলা প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার মনোন্নয়নে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত লক্ষ্মীছড়িতে পিতার জীবদ্দশায় বেচা সম্পত্তি সন্তানের অস্বীকার! ভোগ-দখলে থাকা ক্রেতারা হতবাক পদর্শনী খামারে মৎস্য চাষীর মাঝে উপকরণ বিতরণ মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল মহিলা কলেজ’ প্রতিষ্ঠার উদ্যোগ রাঙামাটিতে দুইটি বসত ঘর আগুনে পুড়ে ছাই এবার বন্যহাতির আবাসস্থল ধ্বংস করে ইটভাটা ! মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই- বীর বাহাদুর মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

যোগ্যাছোলা সুন্নিয়া দাখিল মাদ্রাসার উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

মো. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: / ৪০৬ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৫ আগস্ট, ২০২১

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার ৩নং যোগ্যাছোলা ইউনিয়নে প্রতিষ্ঠিত দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান যোগ্যাছোলা সুন্নিয়া দাখিল মাদ্রাসার উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় পালিত হয়েছে।

শনিবার (১৫ আগস্ট) সকাল সাড়ে ১০ টায় মাদ্রাসার অডিটরিয়ামে দিবসটি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠানটির পরিচালনা কমিটির সদস্য ও যোগ্যাছোলা ইউনিয়ন আ.লীগের সভাপতি মো. নুরুল ইসলামের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক মোঃ মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ও প্রতিষ্ঠানটির সুপার মাওলানা মো. আবুল কালাম আজাদ।

এতে আরো বক্তব্য রাখেন, যোগ্যাছোলা ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল আফসার শামীম, সাধারণ সম্পাদক অংশেপ্রু মারমা, উপজেলা মহিলা আ. লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি সদস্য শাহিনা আক্তার, ইউপি আ.লীগ সহ-সভাপতি ও ইউপি সদস্য তৈয়ব আলী, শাহ আলম, সিনিয়র শিক্ষক সাইদুল ইসলাম সোহেল, ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন প্রমূখ।

এসময় প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার বর্গের নিহতদের স্মরণে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ