• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

যশোরের শার্শায় মাদ্রাসা শিক্ষককে পিটিয়ে যখম

মোঃ ইমরান হোসেন হৃদয়, শার্শা, যশোর, প্রতিনিধি / ৯৬৫ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪

মোঃ ইমরান হোসেন হৃদয়, শার্শা যশোর প্রতিনিধি

যশোরের শার্শায় আলিমুজ্জামান (৫০) নামে এক মাদ্রাসা শিক্ষককে পিটিয়ে যখম করেছে প্রতিষ্ঠানের সভাপতি ও তার লোকজন।

রবিবার দুপুরে উপজেলার লাউতাড়া রাবেতাতুল ঊল্লুম দাখিল মাদ্রাসার সুপারের কক্ষে সভা চলাকালিন সময়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত শিক্ষক আলিমুজ্জামান উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি রয়েছেন।

আহত আলিমুজ্জামানের পরিবার জানায়, মাদ্রাসার দাতা সদস্য আলিমুজ্জামান প্রতিষ্ঠাকাল থেকে চাকুরি করে আসছেন। রবিবার দুপুরে মাদ্রাসার সুপারের কক্ষে পরিচালনা পরিষদের সভা চলাকালিন নতুন কমিটি গঠন সংক্রান্ত বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে প্রতিষ্ঠানের সভাপতি আকরম হোসেন ও তার সংগীয় লোকজন অতর্কিত হামলা চালিয়ে আলিমুজ্জামানকে বেধড়ক মারপিট করে রক্তাক্ত যখম করে। এক পর্যায়ে তিনি জ্ঞান হারিয়ে ফেললে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এব্যাপারে মাদ্রাসা সুপার ওবাইদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আহত শিক্ষক আলিমুজ্জামান হাসপাতাল থেকে চিকিৎসা শেষে বাড়ি ফেরার পর বিষয়টি সুরাহা করা হবে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাফিজুর রহমান চৌধুরী বলেন, বিষয়টি আমার জানা নাই। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা নয়ন কুমার রাজবংশী বলেন, শিক্ষককে মারধরের ঘটনাটি দুঃখ জনক। খোজখবর নিয়ে ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ