• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

যশোরের শার্শায় মাদ্রাসা শিক্ষককে পিটিয়ে যখম

মোঃ ইমরান হোসেন হৃদয়, শার্শা, যশোর, প্রতিনিধি / ৯৭৭ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪

মোঃ ইমরান হোসেন হৃদয়, শার্শা যশোর প্রতিনিধি

যশোরের শার্শায় আলিমুজ্জামান (৫০) নামে এক মাদ্রাসা শিক্ষককে পিটিয়ে যখম করেছে প্রতিষ্ঠানের সভাপতি ও তার লোকজন।

রবিবার দুপুরে উপজেলার লাউতাড়া রাবেতাতুল ঊল্লুম দাখিল মাদ্রাসার সুপারের কক্ষে সভা চলাকালিন সময়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত শিক্ষক আলিমুজ্জামান উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি রয়েছেন।

আহত আলিমুজ্জামানের পরিবার জানায়, মাদ্রাসার দাতা সদস্য আলিমুজ্জামান প্রতিষ্ঠাকাল থেকে চাকুরি করে আসছেন। রবিবার দুপুরে মাদ্রাসার সুপারের কক্ষে পরিচালনা পরিষদের সভা চলাকালিন নতুন কমিটি গঠন সংক্রান্ত বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে প্রতিষ্ঠানের সভাপতি আকরম হোসেন ও তার সংগীয় লোকজন অতর্কিত হামলা চালিয়ে আলিমুজ্জামানকে বেধড়ক মারপিট করে রক্তাক্ত যখম করে। এক পর্যায়ে তিনি জ্ঞান হারিয়ে ফেললে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এব্যাপারে মাদ্রাসা সুপার ওবাইদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আহত শিক্ষক আলিমুজ্জামান হাসপাতাল থেকে চিকিৎসা শেষে বাড়ি ফেরার পর বিষয়টি সুরাহা করা হবে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাফিজুর রহমান চৌধুরী বলেন, বিষয়টি আমার জানা নাই। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা নয়ন কুমার রাজবংশী বলেন, শিক্ষককে মারধরের ঘটনাটি দুঃখ জনক। খোজখবর নিয়ে ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ