• বুধবার, ২২ মে ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
পানছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন যারা রাজস্থলী উপজেলা নির্বাচনঃ চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী উবাচ মারমা লামা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নাছির উদ্দীন, ভাইস চেয়ারম্যান সুইপ্রু মারমা   চোখের জলে অবসরে গেলেন শিক্ষক রবি মোহন চাকমা মাটিরাঙ্গায় বিষপানে মোটরসাইকেল চালকের মৃত্যু কাপ্তাই জাতীয় উদ্যানে ৮ ফুট লম্বা অজগর সাপ অবমুক্ত  রামগড়ে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কাপ্তাইয়ে ষাটোর্ধ্ব অসুস্থ পিতা পুত্রের কোলে চড়ে ভোট দিতে  রাজস্থলী উপজেলায় সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছে   কাপ্তাইয়ে ভোট কেন্দ্র পরিদর্শনে রাঙামাটি জেলা প্রশাসক অত্যন্ত সুন্দর ও সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ চলছে- রাঙামাটি জেলা প্রশাসক

যশোরের শার্শায় মাদ্রাসা শিক্ষককে পিটিয়ে যখম

মোঃ ইমরান হোসেন হৃদয়, শার্শা, যশোর, প্রতিনিধি / ৯৩০ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪

মোঃ ইমরান হোসেন হৃদয়, শার্শা যশোর প্রতিনিধি

যশোরের শার্শায় আলিমুজ্জামান (৫০) নামে এক মাদ্রাসা শিক্ষককে পিটিয়ে যখম করেছে প্রতিষ্ঠানের সভাপতি ও তার লোকজন।

রবিবার দুপুরে উপজেলার লাউতাড়া রাবেতাতুল ঊল্লুম দাখিল মাদ্রাসার সুপারের কক্ষে সভা চলাকালিন সময়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত শিক্ষক আলিমুজ্জামান উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি রয়েছেন।

আহত আলিমুজ্জামানের পরিবার জানায়, মাদ্রাসার দাতা সদস্য আলিমুজ্জামান প্রতিষ্ঠাকাল থেকে চাকুরি করে আসছেন। রবিবার দুপুরে মাদ্রাসার সুপারের কক্ষে পরিচালনা পরিষদের সভা চলাকালিন নতুন কমিটি গঠন সংক্রান্ত বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে প্রতিষ্ঠানের সভাপতি আকরম হোসেন ও তার সংগীয় লোকজন অতর্কিত হামলা চালিয়ে আলিমুজ্জামানকে বেধড়ক মারপিট করে রক্তাক্ত যখম করে। এক পর্যায়ে তিনি জ্ঞান হারিয়ে ফেললে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এব্যাপারে মাদ্রাসা সুপার ওবাইদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আহত শিক্ষক আলিমুজ্জামান হাসপাতাল থেকে চিকিৎসা শেষে বাড়ি ফেরার পর বিষয়টি সুরাহা করা হবে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাফিজুর রহমান চৌধুরী বলেন, বিষয়টি আমার জানা নাই। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা নয়ন কুমার রাজবংশী বলেন, শিক্ষককে মারধরের ঘটনাটি দুঃখ জনক। খোজখবর নিয়ে ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ