• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

মানিকছড়ি রাজপাড়া ক্রীড়া সংঘ’র উদ্যোগে ৫ম কার্যনির্বাহী কাউন্সিল অনুষ্ঠিত

এম. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি)- / ৫৬২ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

মানিকছড়ি উপজেলার ঐতিহ্যবাহী অরাজনৈতিক ক্রীড়া ও সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘রাজপাড়া ক্রীড়া সংঘ’র ৫ম কার্যনির্বাহী কমিটির কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১০ জানুয়ারি) দুপুর ২টায় মহামুনি হেডম্যান কার্যালয়ে আব্রে মারমা’র সভাপতিত্বে কাউন্সিলের শুভ উদ্বোধন ঘোষণা করেন বীর মুক্তিযোদ্ধা মংপ্রু সাইন বাহাদুর ফাউন্ডেশনের চেয়ারম্যান রাজ কুমার সুইচিংপ্রু।

উসাচিং মারমা বাবু’র সঞ্চালনায় কাউন্সিলে প্রধান অতিথি ছিলেন, মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। মানিকছি থানা অফিসার ইনচার্জ আমির হোসেন, রাজপাড়া ক্রীড়া সংঘ’র উপদেষ্টা মংক্রো মারমা, নিপ্রু মারমা অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন।

এ সময় উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন রাজপাড়া ক্রীড়া সংঘ’কে ৫০ হাজার টাকা ও ক্রীড়া সামগ্রী প্রদানের আশ্বাস দেন।এছাড়াও বীর মুক্তিযোদ্ধা মংপ্রু সাইন বাহাদুর ফাউন্ডেশনের পক্ষ থেকে ১০ হাজার টাকা দেয়ার প্রতিশ্রুতি দেন ফাউন্ডেশনের চেয়ারম্যান।

পরে দ্বিতীয় বারের মত আব্রে মারমাকে সভাপতি ও সুইচিং মারমাকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ