• মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই- বীর বাহাদুর মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

মানিকছড়িতে ৮ বছরে শিশুকন্য ধর্ষন: আটক-১

মো. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি):- / ৭৩১ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০

খাগড়াছড়ি  জেলার মানিকছড়িতে ৮ বছরের এক শিশু কন্যাকে ধর্ষনের দায়ে মো. নয়ন হোসেন (১৬) নামে এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশে। বৃহস্প্রতিবার (১৭ নভেম্বর) উপজেলার বাটনাতলী ইউনিয়নের ৭নং ওয়ার্ড গোরখানা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার গোরখানার এলাকার মাদরাসার ২য় শ্রেণীর ছাত্রী(৮) কে বাড়িতে একা পেয়ে ১৭ ডিসেম্বর সন্ধ্যায় একই এলাকার জনৈক আবদুস ছালামের বড় ছেলে মো. নয়ন হোসেন (১৬) ধর্ষণ করেন। এ সময় শিশু কন্যার আত্মচিৎকারে পাশপাশের লোকজন এগিয়ে এসে নয়নকে আটক করে পুলিশে সপর্দ করে।

পরে অসুস্থ কন্যা শিশুটিকে হাসপাতালে নেয়া হলে প্রাথমিকভাবে নার্স দ্বারা চেকআপে ধর্ষণের আলামত থাকায় শিশু কন্যাটিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে পুলিশ হেফাজতে পাঠায় চিকিৎসকরা। এঘটনায় শিশু কন্যার পিতা বাদী হয়ে মামলা করেন।

মানিকছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আমির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের অভিযোগের প্রেক্ষিতে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় মানিকছড়ি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। ভুক্তভোগী শিশুর পিতা বাদী হয়ে মামলাটি দায়ের করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ